Babughat Accident: নিরঞ্জন চলাকালীন বাবুঘাটে নিয়ন্ত্রণ হারাল পে-লোডার, আহত শিশু, ভর্তি করানো হল SSKM-এ

Babughat: সূত্রের খবর, দশমীর দিন নিরঞ্জনের জন্য গঙ্গার ঘাটে পুরসভার পক্ষ থেকে অনেক পে লোডার নিয়ে আসা হয়েছিল।

Babughat Accident: নিরঞ্জন চলাকালীন বাবুঘাটে নিয়ন্ত্রণ হারাল পে-লোডার, আহত শিশু, ভর্তি করানো হল SSKM-এ
বাবুঘাটে উত্তেজনা (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Oct 05, 2022 | 9:42 PM

কলকাতা: প্রতিমা নিরঞ্জনে এসে দুর্ঘটনার কবলে। বাবুঘাটে পুরসভার পে লোডার এসে ধাক্কা মারে বেশ কয়েকজনকে। এরপর বেশ উত্তেজনা ছড়ায় ঘটনাস্থলে। গোটা ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলেও খবর। আহত এক শিশুকে ভর্তি করানো হয়েছে এসএসকেএমে।

সূত্রের খবর, দশমীর দিন নিরঞ্জনের জন্য গঙ্গার ঘাটে পুরসভার পক্ষ থেকে অনেক পে লোডার নিয়ে আসা হয়েছিল। এবার যে সকল প্রতিমার কাঠামোগুলি জলে ফেলা হচ্ছিল সেগুলোই তুলে নিয়ে পে লোডারগুলি ডাম্পারে ফেলছিল। এই রকমই একটি পে লোডার গঙ্গায় নামার সময় ব্রেক ফেল করে। তখন একটি পুজো কমিটি প্রতিমা নিরঞ্জনের জন্য এসেছিল।

এইবার প্রতিমার নিরঞ্জনের সময় চলছিল নাচ-গান। তখনই আচমকা ঘটে বিপত্তি। ব্রেক ফেল করা পে লোডারের তলায় কার্যত চলে যায় এক শিশু। যদিও অল্পের জন্য প্রাণে বেঁচে যায় সে। জানা গিয়েছে, শিশুটির মাথায় এবং শরীরের অন্যান্য অংশে চোট লাগে। তখনই পুজো কমিটির লোকজন উত্তেজিত হয়ে যায়। গাড়ির চালককে ব্যাপক মারধর করা হয় বলেও খবর।

এরপর নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে তাঁদের সঙ্গেও ধস্তাধস্তি হয় নিরঞ্জনে আসা পুজো কমিটির সদস্যদের। এরপর সেই ঝামেলা পৌঁছয় হাতাহাতিতে। শুধু পুলিশ নয়, কলকাতা পুরসভার সাফাই কর্মীদের সঙ্গে পুজো কমিটির সদস্যদেরও হাতাহাতি শুরু হয়ে যায়। শুধু হাতাহাতি নয়, রীতিমত মারধরও চলে। পরে বিশাল পুলিশ বাহিনী পৌঁছেও পরিস্থিতি শান্ত করতে পারেননি। পরে কলকাতা পুরসভার কর্তাদের হস্তক্ষেপে ঝামেলা নিয়ন্ত্রণে আসে।

এই খবরটিও পড়ুন

মেয়র পারিষদ দেবাশিস কুমার বলেন, ‘এই ঘটনা এর আগে ঘটেনি। ভাসান অনেকদিন ধরেই হচ্ছে। তবে দুর্ঘটনা তো দুর্ঘটনাই। কিন্তু যাঁরা বিসর্জন দিতে আসছেন তাঁদের কাছে আমার অনুরোধ একসঙ্গে সবাই মিলে ঘাটে এলে বিসর্জন প্রক্রিয়ায় অসুবিধা হয়। বিশেষ করে যেখানে পে লোডার, ডাম্পার, কাজ করছে সেখানে অনেকে এলে অসুবিধা তৈরি হয়।’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla