বাবু মাস্টারের গাড়ি লক্ষ্য করে বোমা বর্ষণ, হাসপাতালে রক্তাক্ত বিজেপি নেতা

কয়েকদিন আগেই বিজেপিতে যোগ দেন বাবু মাস্টার

বাবু মাস্টারের গাড়ি লক্ষ্য করে বোমা বর্ষণ, হাসপাতালে রক্তাক্ত বিজেপি নেতা
Follow Us:
| Updated on: Feb 13, 2021 | 10:26 PM

বসিরহাট: কয়েকদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন বসিরহাটের দাপুটে বাবু মাস্টার। শনিবার সন্ধেয় শুভেন্দু ঘনিষ্ঠ সেই বিজেপি নেতার গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হল বোমা।

ভর সন্ধেয় বাসন্তী হাইওয়ের উপর ঘটল সেই ভয়াবহ ঘটনা। রক্তাক্ত অবস্থায় বাবু মাস্টারকে বাইপাসের ধারের একট নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন: সত্যি হলে তিন দশকে প্রথম! বঙ্গ ছাপিয়ে নীতীশ ও যোগীর রাজ্যে উঠতে পারে পদ্মার ইলিশ

বসিরহাট মহকুমার মিনাখাঁ হাইওয়ের উপর দিয়ে যাচ্ছিলেন এই বিজেপি নেতা। হাসনাবাদ থেকে কলকাতার দিকে যাচ্ছিলেন তিনি। আচমকা তাঁর গাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়তে শুরু করে এক দল দুষ্কৃতী। বসিরহাট মহকুমার মিনাখাঁ থানার বাসন্তী হাইওয়ের উপর ঘটে এই ঘটনা। ফিরোজ কামাল গাজী ওরফে বাবু মাস্টার বসিরহাট সাংগঠনিকক জেলার সদস্য। শনিবার রাত সাড়ে ৮ টা নাগাদ এই ঘটনা ঘটে।

দুষ্কৃতীদের আচমকা বোমা বর্ষণে গুরুতর জখম হন গাড়ির ভিতরে থাকা বাবু মাস্টার। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। তাঁর মাথা-সহ শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

ভোটের আবহে এই ধরনের বোমা হামলায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদেরই দায়ী করছে বিজেপি।

দলীয় নেতৃত্বের ওপর ক্ষোভ উগরে দিয়ে গত বছরের শেষের দিকে জেলা পরিষদের কর্মাধ্যক্ষের পদ থেকে ইস্তফা দিলেন হাসনাবাদের নেতা বাবু মাস্টার ওরফে ফিরোজ কামাল গাজি। জেলা পরিষদের শিক্ষা, তথ্য সংস্কৃতি ও ক্রীড়া কর্মাধ্যক্ষ ছিলেন তিনি।

হাসনাবাদে বিজেপি কর্মী খুনে অভিযুক্ত ছিলেন এই বাবু মাস্টার। দল তাঁকে মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে বলে অভিযোগ করতে শুরু করেন তিনি। তাঁর বিরুদ্ধে ভেড়ি থেকে মাছ চুরির মিথ্যা মামলা দেওয়া হয় বলেও জানিয়েছিলেন। এরপরই দলত্যাগ করে যোগ দেন বিজেপিতে।