Burrabazar Arrest: মাংসের দোকানের কর্মীকে ‘অপহরণ করে মারধর’, আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার ৩

Burrabazar Arrest: প্রসঙ্গত, গত সোমবার তিলজলায় মাংসের দোকানের কর্মীকে অপহরণ করে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে। গুরুতর জখম হন মনোহর মোল্লা নামে ওই ব্যক্তি।

Burrabazar Arrest: মাংসের দোকানের কর্মীকে 'অপহরণ করে মারধর', আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার ৩
বউবাজারে গ্রেফতার তিন
TV9 Bangla Digital

| Edited By: সোমনাথ মিত্র

Jun 29, 2022 | 3:58 PM

কলকাতা: আগ্নেয়াস্ত্র-সহ তিন দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। বউবাজার থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে তাদের। পুলিশ সূত্রে খবর, ধৃতরা তিলজলা অপহরণের ঘটনায় যুক্ত। অভিযোগ, গত সোমবার তিল জলায় মাংসের দোকানের কর্মী মনোহর মোল্লাকে জোর করে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ ওঠে। ঘটনার তদন্তে নেমে মঙ্গলবার রাতে তিন অভিযুক্ত গ্রেফতার করে পুলিশ। ধৃতরা বিশাল সিং, সুরজ ঝা ও বিজয় গুপ্তাকে কসবা এলাকার দুষ্কৃতী। তাদের কাছ থেকে বেশ কিছু অস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে। বউবাজার থানায় ধৃতদের বিরূদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার তিলজলায় মাংসের দোকানের কর্মীকে অপহরণ করে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে। গুরুতর জখম হন মনোহর মোল্লা নামে ওই ব্যক্তি। মোটরবাইকে তুলে নিয়ে গিয়ে ওই কর্মীর মালিকের অফিসে আটকে মারধর করে পা ভেঙে যাওয়ার অভিযোগ ওঠে। এরপরই আক্রান্তের পরিবারের তরফে বউবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে পুলিশ মনে করতে থাকে, এই ঘটনার পিছনে পুরনো শত্রুতা রয়েছে।

তারপরই মঙ্গলবার বউবাজার এলাকা থেকেই তিন জনকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করে পুলিশ। ধৃতদের সঙ্গে মনোহর মোল্লার কী নিয়ে বচসা ছিল, কোনও আর্থিক সমস্যা নাকি অন্য কোনও বিষয় রয়েছে, তা নিয়ে খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla