Calcutta High Court: ‘অনেক সিরিয়াস ইস্যু আছে’, এই বিশেষ ছবির রিলিজ নিয়ে রাজ্যের আপত্তি শুনলই না হাইকোর্ট

Calcutta High Court: সেখানে রাজ্য প্রশাসনের সমালোচনা হয়েছে বলে দাবি মামলাকারীর। ছবির রিলিজের উপর স্থগিতাদেশ চেয়ে আদালতের দারস্থ হন রাজীব কুমার ঝা নামে এক ব্যক্তি। বৃহস্পতিবার প্রধান বিচারপতি টি এস শিবজ্ঞানম গুরুত্বই দিলেন না আর্জিতে।

Calcutta High Court: 'অনেক সিরিয়াস ইস্যু আছে', এই বিশেষ ছবির রিলিজ নিয়ে রাজ্যের আপত্তি শুনলই না হাইকোর্ট
কলকাতা হাইকোর্ট। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2024 | 11:54 AM

কলকাতা: ‘ওয়েস্ট বেঙ্গল ডাইরি’র ছবি প্রকাশে কোন বাধা নেই। জানিয়ে দিল কলকাতা হাইকোর্ট। সম্প্রতি ইউটিউবে ট্রেলার প্রকাশিত হয়েছে ‘ ওয়েস্ট বেঙ্গল ডাইরিস’ নামে একটি ছবির। সেই ছবিতে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের কথা বলা হয়েছে।

সেখানে রাজ্য প্রশাসনের সমালোচনা হয়েছে বলে দাবি মামলাকারীর। ছবির রিলিজের উপর স্থগিতাদেশ চেয়ে আদালতের দারস্থ হন রাজীব কুমার ঝা নামে এক ব্যক্তি। বৃহস্পতিবার প্রধান বিচারপতি টি এস শিবজ্ঞানম গুরুত্বই দিলেন না আর্জিতে। প্রধান বিচারপতির পর্যবেক্ষণ, “বই বা সিনেমা ব্যানের ওপর সুপ্রিম কোর্টের অর্ডার রয়েছে। আপনার ইচ্ছে হলে দেখুন না হলে দেখবেন না। আপনাকে কেউ কিছু চাপাচ্ছেন না। গণতান্ত্রিক দেশে এটা স্বাভাবিক। যদি কেউ কাউকে সমালোচনা করেন সেটা তার অধিকার আছে। এই ধরণের জনস্বার্থ মামলা আমাদের কাছে উপচে পড়ছে। গতকালই একই ধরণের বিষয়ে একজনকে সতর্ক করেছি। এসব বাদ দিয়ে অনেক সিরিয়াস ইস্যু আছে।  এরাজ্যের মানুষ অনেক সহনশীল। তাঁদের বিবেচনার ওপর ছেড়ে দিন।” ওয়েস্ট বেঙ্গল ডাইরি মামলা তিন সপ্তাহ পর শুনানি।

এই খবরটিও পড়ুন

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)