CID: বিহারের জেলে বসেই চলত ‘কুকর্ম’, অবশেষে ‘গ্যাংস্টার’ সুবোধ সিং-কে হেফাজতে নিল CID

Subadh Singh: দীর্ঘদিন ধরে রাজ্য পুলিশ চাইছিল সুবোধকে নিজেদের হেফাজতে পেতে। অবশেষে সেই সাফল্য পেল। নিজেদের হেফাজতে নিল রাজ্যের গোয়েন্দারা আধিকারিকরা। ইতিমধ্যেই রাজ্যে তাকে নিয়ে আসা হচ্ছে ট্রানজিট রিমান্ডে। গোয়েন্দা সূত্রে খবর, এরপর তাকে একাধিক মামলায় যুক্ত করা হয়েছে।

CID: বিহারের জেলে বসেই চলত 'কুকর্ম', অবশেষে 'গ্যাংস্টার' সুবোধ সিং-কে হেফাজতে নিল CID
সুবোধ সিং, গ্যাংস্টারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 11:13 AM

কলকাতা: বিহারের এক ‘গ্যাংস্টার’ সুবোধ সিং-কে রাজ্যে নিয়ে এল সিআইডি। বাংলায় একাধিক অপরাধের ঘটনায় নাম জড়িয়েছে তাঁর। কয়লা মাফিয়া রাজু ঝা খুনের ঘটনায় অভিযুক্ত হিসাবে নাম উঠে আসে তাঁর। শুধু তাই নয়, অজয় মণ্ডল সহ একাধিক ব্যবসায়ীকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

দীর্ঘদিন ধরে রাজ্য পুলিশ চাইছিল সুবোধকে নিজেদের হেফাজতে পেতে। অবশেষে সেই সাফল্য পেল। নিজেদের হেফাজতে নিল রাজ্যের গোয়েন্দারা আধিকারিকরা। ইতিমধ্যেই রাজ্যে তাকে নিয়ে আসা হচ্ছে ট্রানজিট রিমান্ডে। গোয়েন্দা সূত্রে খবর, এরপর তাকে একাধিক মামলায় যুক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, এক ব্যবসায়ীকে তোলা চেয়ে হুমকি। ২০২২ সালে রানিগঞ্জে একটি শ্যুটআউটের ঘটনা ঘটে। সেই ঘটনায় নাম জড়ায় সুবোধের। এরপর মণীশ শুক্লা খুনেও এই গ্যাংস্টার অভিযুক্ত বলে খবর। কয়েকদিন আগে বেলঘরিয়ায় এক ব্যবসায়ী অজয় মণ্ডলের গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনা ঘটে। পরবর্তীতে তাঁকে ফোনে হুমকি দেওয়ার ঘটনার ঘটে। শুধু তাই নয়, এক বিরিয়ানির ব্যবসায়ীকে হুমকি দিয়েছিলেন খবর। তার বিরুদ্ধে অভিযোগ বিহারের জেলে বসেই গোটা রাজ্যের নেটওয়ার্ক চালাত সে। ফলত, এই গ্যাংস্টারকে হেফাজতে নেওয়া রাজ্য পুলিশের ক্ষেত্রে বড় সাফল্য বলে মনে করা হচ্ছে।