Partha-Arpita: কালীপুজোও গারদেই কাটবে পার্থ-অর্পিতার, ৩১ অক্টোবর পর্যন্ত জেল হেফাজত

SSC Scam: যে কোন শর্তের বিনিময়ে জামিনের জন্য আবেদন করেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তাঁর কেরিয়ারের বিষয়টির দিকেও বিচারকের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। কিন্তু সেই সব কিছুই শেষ পর্যন্ত কাজে এল না।

Partha-Arpita: কালীপুজোও গারদেই কাটবে পার্থ-অর্পিতার, ৩১ অক্টোবর পর্যন্ত জেল হেফাজত
গ্রাফিক্স - টিভি নাইন বাংলা
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Sep 28, 2022 | 8:17 PM

কলকাতা: কালীপুজোতেও জেলেই থাকতে হবে পার্থকে। ধোপে টিকল না জামিনের কাতর আবেদন। পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়ের ৩১ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিল আদালত। বুধবার পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে ভার্চুয়ালি আদালতে পেশ করা হয়েছিল। সেখানে, যে কোন শর্তের বিনিময়ে জামিনের জন্য আবেদন করেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তাঁর কেরিয়ারের বিষয়টির দিকেও বিচারকের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। কিন্তু সেই সব কিছুই শেষ পর্যন্ত কাজে এল না। শুধু দুর্গাপুজো নয়,  কালীপুজো এবং ভাইফোঁটা জেলেই কাটাতে হবে পার্থ ও অর্পিতাকে। এক মাসেরও বেশি সময় জেল হেফাজতে কাটাতে হবে পার্থ অর্পিতাকে। অর্থাৎ, আপাতত আদালতের যা নির্দেশ, তাতে গোটা উৎসবের মরশুমটা জেলেই কাটাতে হবে তাঁদের।

উল্লেখ্য, পার্থ চট্টোপাধ্য়ায়ের ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে টাকার পাহাড় উদ্ধার হওয়ার পর ইডির হাতে গ্রেফতার হয়েছিলেন পার্থ বাবু ও অর্পিতা। ২৩ জুলাই গ্রেফতার হয়েছিলেন তিনি। তারপর থেকে এখনও জামিন মেলেনি। একাধিকবার জামিনের আবেদন করেও কোনও কাজে আসেনি। শেষে তিনি এও বলেছিলেন, যে কোনও শর্তের বিনিময়ে যাতে তাঁকে জামিন দেওয়া হয়।

এমনকী তাঁকে যে প্রভাবশালী বলা হচ্ছে, আদালতে এর বিরুদ্ধেও সওয়াল করেন পার্থর আইনজীবী। পার্থ বাবু যে সাসপেন্ড হয়েছেন, সেই কথাও জানানো হয় আদালতে। পাশাপাশি চিদম্বরমের জামিন পাওয়ার প্রসঙ্গও আদালতে তুলে আনেন পার্থ বাবুর আইনজীবী। কিন্তু শেষ পর্যন্ত কোনও কিছুই ধোপে টিকল না।

উল্লেখ্য, এদিন আদালতে পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, তাঁকে অপ্রয়োজনে আটকে রাখা হচ্ছে। এমনকী তাঁর কেরিয়ারের কথাও বিচারককে জানান তিনি। আগে কখনও তিনি এমন ঘটনা ফেস করেননি বলেও জানিয়েছিলেন। যদিও অর্পিতা মুখোপাধ্যায়ের আইনজীবী এদিন আদালতে জামিনের জন্য আবেদন জানাননি। অন্যদিকে ইডির আইনজীবী আদালতে এদিন জানিয়েছেন, দুর্নীতির সঙ্গে সম্পর্কিত সম্পত্তির পরিমাণ ইতিমধ্যে ১৫০ কোটি পেরিয়ে গিয়েছে। প্রতিদিন ৩০-৪০ কোটির সম্পত্তির খোঁজ পাওয়া যাচ্ছে বলে দাবি করেছেন ইডির আইনজীবী।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla