Crime in Kolkata: ফের মহানগরে আতঙ্ক! আচমকা গুলির শব্দে কেঁপে উঠল শরৎ বোস রোড

কলকাতা: ফের তিলোত্তমায় আতঙ্ক। মহানগরীতে চলল গুলি। শনিবার ৫৪-এ শরৎ বোস রোডে একটি অফিসের ভেতর গুলি চালিয়ে পালায় দুষ্কৃতীরা। তবে গুলিকাণ্ডে (Gunshot Case) কেউ জখম হননি। এখনও অবধি এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। সূত্রের খবর, শনিবার ওই অফিসে  একটি বাইকে করে দুই অপরিচিত ব্যক্তি এসে এক অধিকর্তার সঙ্গে দেখা করতে চান। কিন্তু আধিকারিকের নাম স্পষ্ট […]

Crime  in Kolkata: ফের মহানগরে আতঙ্ক! আচমকা গুলির শব্দে কেঁপে উঠল শরৎ বোস রোড
জমি বিবাদের জেরে গুলি (প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 09, 2022 | 12:00 PM

কলকাতা: ফের তিলোত্তমায় আতঙ্ক। মহানগরীতে চলল গুলি। শনিবার ৫৪-এ শরৎ বোস রোডে একটি অফিসের ভেতর গুলি চালিয়ে পালায় দুষ্কৃতীরা। তবে গুলিকাণ্ডে (Gunshot Case) কেউ জখম হননি। এখনও অবধি এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

সূত্রের খবর, শনিবার ওই অফিসে  একটি বাইকে করে দুই অপরিচিত ব্যক্তি এসে এক অধিকর্তার সঙ্গে দেখা করতে চান। কিন্তু আধিকারিকের নাম স্পষ্ট করে না বলতে পারায় বাধা দেন নিরাপত্তারক্ষী। এরপরেই ওই দুই দুষ্কৃতী গুলি চালিয়ে পালিয়ে যান বলে অভিযোগ। যদিও গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় কেউ আহত হননি। ঘটনার তদন্ত শুরু করেছে বালিগঞ্জ থানার পুলিশ। তবে এখনও এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

কয়লা অফিসের দায়িত্বরত নিরাপত্তা রক্ষীর কথায়, “আমি সকালে ডিউটিতে ছিলাম না। শুনেছি, দুপুরবেলা দুটো লোক এসে এখানের এক অফিসারের খোঁজ করে দোতলায় উঠে যায়। কিন্তু, ঠিক করে নাম বলতে না পারায় ওই দু’জনকে আটকানো হয়। তখনই ওরা গুলি চালিয়ে পালিয়ে যায়। কী করে কী হয়েছে কিছুই জানি না।”

স্থানীয়রা জানিয়েছেন, দুপুরবেলা আচমকা গুলির আওয়াজ পান তাঁরা। কিন্তু, কোথায় কীভাবে গুলি চলেছে তা বুঝতে পারেননি। আচমকা গুলির শব্দ শোনার পর ঘর থেকে বাইরে এসে কাউকেই দেখতে পাননি তাঁরা।

বালিগঞ্জ থানার পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। কর্তব্যরত ওই নিরাপত্তারক্ষীর বয়ান কতটা সঙ্গতিপূর্ণ তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পাশাপাশি ওই সময়ে অফিসে কারা ছিলেন বা আদৌ কেউ ছিলেন কি না, তাও খোঁজ নেওয়া হচ্ছে। প্রয়োজনে অফিসের সিসিটিভি ক্যামেরা ফুটেজগুলিও পরীক্ষা করা হবে। অফিসের মালিকের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা চলছে বলে জানিয়েছে  বালিগঞ্জ থানার পুলিশ। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, দেনাপাওনা জনিত বিবাদের জেরেই এই ঘটনা ঘটে থাকতে পারে। গোটা ঘটনাই এখন বালিগঞ্জ থানার তদন্তাধীন।

আরও পড়ুন: Cattle Smuggling in Mekhligunj: গরু পাচার রুখতে গিয়ে সীমান্তে গ্রামবাসীর হাতে আক্রান্ত ১৭ জন পুলিশ!

আরও পড়ুন: Farmer Suicide: চাষের ক্ষতি, সংসার চালাবেন কীভাবে? ফের আত্মঘাতী বাংলার চাষি