Dilip Ghosh: ‘ডায়লগে কাজ হবে না, কোর্টে যান’, কুণালকে পরামর্শ দিলীপের

Dilip Ghosh: এবার এই ইস্যুতে সোমবার প্রতিক্রিয়া দিলেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তাঁর সাফ দাবি, ডায়ালগে কাজ হবে না। প্রয়োজনে আদালতে যাওয়ার পরামর্শ দেন তিনি।

Dilip Ghosh: 'ডায়লগে কাজ হবে না, কোর্টে যান', কুণালকে পরামর্শ দিলীপের
দিলীপ ঘোষ (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Nov 21, 2022 | 1:49 PM

কলকাতা: রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু সম্পর্কে কুমন্তব্য করার জন্য ইতিমধ্যে বিপাকে পড়তে হয়েছে এ রাজ্যের কারা মন্ত্রী অখিল গিরিকে। তার বিরুদ্ধে ইতিমধ্যেই থানায় থানায় জমা পড়েছে অভিযোগ। একদিকে যখন দ্রৌপদী মুর্মুকে ঘিরে উত্তেজনা তুঙ্গে ঠিক তখনই রাজ্যের বিরুদ্ধে দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ( Suvendu Adhikari ) সিঙ্গুর ( Singur ) থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। বীরবাহা হাঁসদা ( Bir Baha Hansda )সম্পর্কে কুরুচিকর মন্তব্যের জন্য অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল এই প্রসঙ্গে মুখও খোলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর সাফ দাবি, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে ক্ষমা চাইতে হবে। এবার এই ইস্যুতে সোমবার প্রতিক্রিয়া দিলেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তাঁর সাফ দাবি, ডায়ালগে কাজ হবে না। প্রয়োজনে আদালতে যাওয়ার পরামর্শ দেন তিনি।

কী বলেছেন দিলীপ?

প্রতিদিনের মতো প্রাতঃভ্রমণে বের হন বিজেপি নেতা। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘এসব ডায়লগ দিয়ে কিছু হবে না। যদি মনে হয় কোর্টে যান। কোর্ট বিচার করবে। দ্রৌপদী মন্তব্যে মুখ্যমন্ত্রী ক্ষমা চাইতে ১৫ দিন সময় নেন। আপনারা যে ভাবে সাংবিধানিক পদের অবমাননা করেছেন, তার জন্য ক্ষমা কে চাইবে? উনি নিজে কোনওদিন ক্ষমা চেয়েছেন? দ্রৌপদী কাণ্ডে গোটা বিশ্বের সমালোচনার মুখে পড়ে অবশেষে ক্ষমা চেয়েছেন।’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla