UGC NET: নবান্ন অভিযানের দিনই UGC NET; নিশ্চিন্তে থাকুন, অভয় দিল কলকাতা পুলিশ

UGC NET: এক্স হ্যান্ডেলে কলকাতা পুলিশ জানিয়েছে, '২৭ অগস্ট ইউজিসি (UGC)-র নেট (NET) পরীক্ষার পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠিত হবে সকাল ৯.৩০ থেকে ১২.৩০, এবং বিকেল ৩.০০ থেকে ৬.০০ পর্যন্ত। সেদিনই ‘নবান্ন অভিযান’-এর আহ্বান জানিয়েছে ‘পশ্চিমবঙ্গ ছাত্র সমাজ’ নামক গোষ্ঠী।

UGC NET: নবান্ন অভিযানের দিনই UGC NET; নিশ্চিন্তে থাকুন, অভয় দিল কলকাতা পুলিশ
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2024 | 7:47 PM

কলকাতা: ২৭ অগস্ট নবান্ন অভিযানের ডাক দিয়েছে ‘ছাত্র সমাজ’। এদিকে এদিনই আবার ইউজিসি নেট (UGC NET 2024) পরীক্ষার পূর্বনির্ধারিত সূচি। সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১২টা এবং দুপুর ৩টে থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পরীক্ষা চলবে। নেট পরীক্ষার্থীদের জন্য বিশেষ ঘোষণা করেছে কলকাতা পুলিশ।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

এক্স হ্যান্ডেলে কলকাতা পুলিশ জানিয়েছে, ‘২৭ অগস্ট ইউজিসি (UGC)-র নেট (NET) পরীক্ষার পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠিত হবে সকাল ৯.৩০ থেকে ১২.৩০, এবং বিকেল ৩.০০ থেকে ৬.০০ পর্যন্ত। সেদিনই ‘নবান্ন অভিযান’-এর আহ্বান জানিয়েছে ‘পশ্চিমবঙ্গ ছাত্র সমাজ’ নামক গোষ্ঠী। এই অভিযানের কারণে যাতে কোনও NET পরীক্ষার্থী তাঁদের পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে অসুবিধা না পড়েন, সেই উদ্দেশে রাস্তায় থাকবে পর্যাপ্ত পুলিশি ব্যবস্থা। কোনওরকম অসুবিধায় পড়লে অনুরোধ, নিকটবর্তী পুলিশকর্মীর সাহায্য নিন অথবা নিকটবর্তী থানায় যোগাযোগ করুন।’

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে ২৭ অগস্টের নবান্ন অভিযানের ডাক। গত শুক্রবারই কলকাতা প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করেন এই নবান্ন অভিযানের আহ্বায়করা। রবীন্দ্রভারতীর ছাত্র প্রবীর দাস, কল্যাণী বিশ্ববিদ্যালয়ের শুভঙ্কর হালদার ও ম্যাকাউট-এর এমবিএ পড়ুয়া সায়ন লাহিড়ী এই সাংবাদিক সম্মেলন করেন। তাঁরা জানান, নির্যাতিতার পরিবার যাতে বিচার পায়, দোষী দ্রুত শাস্তি পায় তার দাবি নিয়েই পথে নামছেন মঙ্গলবার।

এই অভিযান নিয়ে পুলিশও প্রস্তুত। ২৬ জন ইনস্পেক্টর পদমর্যাদার অফিসার সহ ২ হাজারের বেশি পুলিশ। শুধু নবান্ন চত্বরেই এই সংখ্যক পুলিশ থাকছে। শহরে আরও নামছে ফোর্স। এই আবহে আবার নেট। ফলে পরীক্ষার্থীদের যাতে কোনওরকম সমস্যা না হয় সেদিকও নজর কলকাতা পুলিশের।