Partha Chatterjee Arpita Mukherjee: পার্থ-অর্পিতাকে ফের নিজেদের হেফাজতে চাইতে পারে ইডি, আদালতে পেশের আগে স্বাস্থ্য পরীক্ষা

Partha Chatterjee Arpita Mukherjee: শেষ পাওয়া খবর অনুযায়ী, পার্থ-অর্পিতাকে সিজিও কমপ্লেক্স থেকে বার করে নিয়ে যাওয়া হচ্ছে জোকা ইএসআই হাসপাতালে। বিশেষ আদালতে পেশ করানোর আগে তাঁদের স্বাস্থ্য পরীক্ষা করানো হবে। 

Partha Chatterjee Arpita Mukherjee: পার্থ-অর্পিতাকে ফের নিজেদের হেফাজতে চাইতে পারে ইডি, আদালতে পেশের আগে স্বাস্থ্য পরীক্ষা
আজ আদালতে পেশ পার্থ-অর্পিতা
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Aug 03, 2022 | 11:30 AM

কলকাতা: আজ, বুধবার পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে বিশেষ ইডি আদালতে হাজির করা হবে। সূত্রের খবর, ফের পার্থ-অর্পিতার হেফাজতে চাওয়া হবে। ইডি সূত্রে জানা যাচ্ছে, অর্পিতার বেলঘড়িয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকার অঙ্ক, তার উৎস নিয়ে অসঙ্গতির কথা আজ আদালতে জানাবেন ইডি আধিকারিকরা। শেষ পাওয়া খবর অনুযায়ী, পার্থ-অর্পিতাকে সিজিও কমপ্লেক্স থেকে বার করে নিয়ে যাওয়া হচ্ছে জোকা ইএসআই হাসপাতালে। বিশেষ আদালতে পেশ করানোর আগে তাঁদের স্বাস্থ্য পরীক্ষা করানো হবে।

ইডি হেফাজত পর্বে উদ্ধার হয়েছে বহু নথি, যার সরাসরি যোগাযোগ রয়েছে এই দুর্নীতির সঙ্গে। শুক্রবার এই বিষয়টি আদালতে জানাবে ইডি। ইতিমধ্যেই জোকা ইএসআই হাসপাতালে তার প্রস্তুতি পর্ব শুরু হয়ে গিয়েছে। অতিরিক্ত পুলিশি প্রহরার ব্যবস্থা করা হয়েছে। মঙ্গলবার পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে স্বাস্থ্য পরীক্ষা করে নিয়ে যাওয়ার সময় এক মহিলা জুতো ছুড়ে মারেন পার্থের দিকে। তাতে বঙ্গ রাজনীতিতে তুমুল শোরগোল পড়ে যায়।

এই ধরনের অপ্রীতিকর ঘটনা দ্বিতীয়বার যাতে না ঘটে, তার জন্য আরও আঁটোসাঁটো প্রস্তুতি নেওয়া হচ্ছে। তবে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা থাকা সত্ত্বেও কীভাবে এধরনের ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন থাকছেই।

এই খবরটিও পড়ুন

বুধবার দেখা গেল ইএসআই হাসপাতালের আউটডোরে লাগিয়ে দেওয়া হয়েছে তালা। জরুরি গেটের সামনে আসতে দেওয়া হচ্ছে না কোন রোগীকে। আউটডোরে যাওয়ার রাস্তা পরিবর্তন করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla