Sandip Ghosh: সিবিআই দফতরে রাত কাটল সন্দীপের, জনরোষের ভয়ে নিজামেই স্বাস্থ্যপরীক্ষা

Sandip Ghosh: আফসার সন্দীপের নিরাপত্তা রক্ষী। সুমন ও বিপ্লব ভেন্ডার। আরজি কর হাসপাতালে চিকিৎসা-সামগ্রী সরবরাহের দায়িত্বে ছিল যেসব সংস্থা, তারই দুই কর্তা। সূত্রের খবর, সন্দীপকে গ্রেফতারের পর জেরার জন্য খুব কমই সময় পেয়েছেন তদন্তকারীরা। যদিও ১৫ দিনের জিজ্ঞাসাবাদে ইতিমধ্যেই গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে বলে খবর।

Sandip Ghosh: সিবিআই দফতরে রাত কাটল সন্দীপের, জনরোষের ভয়ে নিজামেই স্বাস্থ্যপরীক্ষা
সন্দীপ ঘোষ গ্রেফতার। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2024 | 10:22 AM

কলকাতা: আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ গ্রেফতার হয়েছেন সোমবার। আরজি কর কেন্দ্রিক আর্থিক দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন সন্দীপ। রাতভর নিজাম প্যালেসেই কাটল সন্দীপ ঘোষের। সূত্রের খবর, দফায় দফায় জেরা করা হয়েছে তাঁকে। সূত্রের দাবি, জনরোষের আশঙ্কায় নিজাম প্যালেসেই মেডিক্যাল টিম আনিয়ে সোমবার রাতে স্বাস্থ্য পরীক্ষা হয় সন্দীপের। আজ আলিপুরের বিশেষ সিবিআই আদালতে পেশ করা হবে আরজি করের প্রাক্তন অধ্যক্ষকে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

সূত্রের খবর, সিবিআই এদিন সন্দীপ ঘোষকে আদালতে তুলে ১৪ দিনের জন্য হেফাজতে চাইতে পারেন। শুধু সন্দীপই নন, তাঁর সঙ্গে গ্রেফতার হওয়া আফসার আলি খান, সুমন হাজরা ও বিপ্লব সিংহকেও এদিনই আদালতে তোলা হবে।

আফসার সন্দীপের নিরাপত্তা রক্ষী। সুমন ও বিপ্লব ভেন্ডার। আরজি কর হাসপাতালে চিকিৎসা-সামগ্রী সরবরাহের দায়িত্বে ছিল যেসব সংস্থা, তারই দুই কর্তা। সূত্রের খবর, সন্দীপকে গ্রেফতারের পর জেরার জন্য খুব কমই সময় পেয়েছেন তদন্তকারীরা। যদিও ১৫ দিনের জিজ্ঞাসাবাদে ইতিমধ্যেই গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে বলে খবর।

বিশেষ করে, যেদিন সিবিআই সন্দীপের বাড়িতে হানা দিয়েছিল, বোচকা বেঁধে নথি নিয়ে এসেছিল। সেইসমস্ত নথির আড়ালে বড় কোনও রহস্য লুকিয়ে কি না তা নিয়েও প্রশ্নের অবকাশ আছে। মূলত সিবিআই খোঁজ নিচ্ছে, একজন মেডিক্যাল কলেজের অধ্যক্ষ হিসাবে সন্দীপ ঘোষের দায়িত্বে কী কী ছিল।

কোন কোন দায়িত্ব তিনি সামলাতেন? হাসপাতালে কোনও টেন্ডারের ক্ষেত্রে অধ্যক্ষের ভূমিকা কী ছিল? কোন সংস্থা দায়িত্ব পাবে, তার সর্বোচ্চ সিদ্ধান্ত কে নিতেন, টেন্ডারের নিয়ম কী, টেন্ডার কমিটিতে কারা থাকতেন—সবই জানতে চায় সিবিআই।