Kunal Ghosh: শুভেন্দুর পাড়ায় বিজেপি নেতার পুজোয় হঠাৎ হাজির কুণাল!

Suvendu Adhikari: তাই বলে খোদ বিরোধী দল নেতার পাড়ায় ? শুভেন্দুকে বার্তা, নাকি আবার বিজেপি ভাঙানোর ইঙ্গিত ? উত্তর খুঁজছে রাজনৈতিক মহল ।

Kunal Ghosh: শুভেন্দুর পাড়ায় বিজেপি নেতার পুজোয় হঠাৎ হাজির কুণাল!
বিজেপি নেতা শৌনক মারিকের পুজোয় কুণাল ঘোষ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2021 | 8:52 AM

সৌরভ গুহ: ফের শোরগোল রাজ্য রাজনীতিতে। বিজেপি (BJP) যুব নেতার জগদ্ধাত্রী পুজোয় প্রধান অতিথি কুণাল ঘোষ (Kunal Ghosh)। শহর কলকাতায় খোদ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পাড়ায় ঘটেছে এমন ঘটনা।

শুভেন্দুর কলকাতার সুকিয়া স্ট্রিটের বাড়ির সামনেই জগদ্ধাত্রী পূজার আয়োজন করেছেন চারের পল্লী ক্লাব। এই ক্লাবের কর্ণধার শৌনক মারিক বিজেপি যুব মোর্চার কলকাতা জেলার সহ সভাপতি। এই চারের পল্লী ক্লাবটিও বিজেপি সমর্থকদের ক্লাব বলেই এলাকায় পরিচিত। কিন্তু এই ক্লাবের পুজোর অতিথি কুণাল ঘোষ। যা নিয়ে ইতিমধ্যে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে। তবে কুণাল বাবু ওই এলাকার ই বাসিন্দা। কিন্তু হঠাৎই বিজেপি সমর্থকদের (BJP) পুজোয় হাজির হওয়ায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে।

Kunal

পুজো মণ্ডপে কুণাল ঘোষ

কুণাল ঘোষকে এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছেন, এলাকার বাসিন্দা হিসেবে তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছে। সেই কারণেই তিনি গিয়েছিলেন। শুধু তিনি একাই নন। ওই মঞ্চে তৃণমূল সমর্থকরাও ছিলেন বলে জানান কুণালবাবু। তাঁর কথায়, “এলাকায় পাড়ার সম্পর্কে রাজনীতি থাকবে কেন ?”

তাই বলে খোদ বিরোধী দল নেতার পাড়ায় ? শুভেন্দুকে বার্তা, নাকি আবার বিজেপি ভাঙানোর ইঙ্গিত ? উত্তর খুঁজছে রাজনৈতিক মহল ।

আরও পড়ুন: Fire: চারতলার উপরে কালো ধোঁয়া দেখেই খটকা লাগে স্থানীয়দের, বাইরে বেরিয়ে দেখেন দাউ-দাউ করে জ্বলছে বাড়ি