Job Seekers: পিছন থেকে দু’হাত ধরে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলা হল মহিলা চাকরিপ্রার্থীকে, বিধানসভার বাইরে মর্মান্তিক দৃশ্য

Job Seekers: এর আগে শহিদ মিনারে দীর্ঘদিন ধরে আন্দোলন চালিয়েছেন চাকরিপ্রার্থীরা। কিন্তু দ্রুত নিয়োগ এখনও হয়নি তাঁদের। আর সেই দাবিতেই বিধানসভা অভিযান। আগেও একাধিকবার অভিযান হয়েছে। পুলিশি বাধার মুখে পড়তে হয়েছে চাকরিপ্রার্থীদের।

Job Seekers: পিছন থেকে দু'হাত ধরে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলা হল মহিলা চাকরিপ্রার্থীকে, বিধানসভার বাইরে মর্মান্তিক দৃশ্য
চাকরিপ্রার্থীদের বিক্ষোভ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2024 | 2:45 PM

কলকাতা: বিধানসভার বাইরে এবার বিক্ষোভ চাকরিপ্রার্থীদের। শারীরশিক্ষা, কর্মশিক্ষা চাকরিপ্রার্থীরা বিক্ষোভ সামিল হয়েছেন। তাঁদের একটাই দাবি, দ্রুত নিয়োগ চাই। বিধানসভার নেতাজি ইন্ডোর স্টেডিয়াম সংলগ্ন গেটের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন। বিধানসভার ভিতরে ঢোকার চেষ্টা করতে থাকেন চাকরিপ্রার্থীরা। সে সময়ে স্বাভাবিকভাবেই পুলিশি বাধার মুখে পড়েন তাঁরা। পুলিশের সঙ্গে রীতিমতো ধস্তাধস্তিতে  জড়িয়ে পড়েন চাকরিপ্রার্থীরা। চলতে থাকে ধড়পাকড়। বেশ কয়েকজনকে ভ্যানে তোলা হয়। তখন বিক্ষোভে ফেটে পড়েন চাকরিপ্রার্থীরা।

এর আগে শহিদ মিনারে দীর্ঘদিন ধরে আন্দোলন চালিয়েছেন চাকরিপ্রার্থীরা। কিন্তু দ্রুত নিয়োগ এখনও হয়নি তাঁদের। আর সেই দাবিতেই বিধানসভা অভিযান। আগেও একাধিকবার অভিযান হয়েছে। পুলিশি বাধার মুখে পড়তে হয়েছে চাকরিপ্রার্থীদের।

এক চাকরিপ্রার্থী বলেন, “আমাদের তো কোনও আইনি জটিলতা নেই। তাহলে কেন নিয়োগ হচ্ছে না?” প্রিজন ভ্যানের সিঁড়ি দিয়ে রীতিমতো দু’হাত ধরে টেনে হিঁচড়ে ওপরে তোলা হয় এক মহিলা চাকরিপ্রার্থীকে।

আরেক চাকরিপ্রার্থী প্রিজন ভ্যানের গেটে ঝুলিয়েই বলতে থাকেন, “আমাদের নিজেদের চাকরি। একটাই দাবি, সেটার জন্য এবার আমাদের প্রাণই চলে যাবে, তারপর সরকারের শান্তি হবে।”