জানলার কার্নিসে করোনা আক্রান্ত রোগী! কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভয়াবহ ঘটনা

কোভিড (COVID) ওয়ার্ডের  জানলার কার্নিসে দাঁড়িয়ে রোগী। চরম চাঞ্চল্য কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে (Calcutta Medical College Hospital)।

জানলার কার্নিসে করোনা আক্রান্ত রোগী! কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভয়াবহ ঘটনা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 11, 2021 | 11:11 AM

কলকাতা: কোভিড (COVID) ওয়ার্ডের  জানলার কার্নিসে দাঁড়িয়ে রোগী। চরম চাঞ্চল্য কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে (Calcutta Medical College Hospital)। পরে পিপিই কিট পরে রোগীকে উদ্ধার করলেন হাসপাতালের কর্মীরা।

সোমবার রাতে আচমকাই দেখা যায়. কলকাতা মেডিক্যাল কলেজের কোভিড ওয়ার্ডের বাইরে কার্নিসে এক ব্যক্তি দাঁড়িয়ে রয়েছেন। একটু এপাশ-ওপাশ হলেই কার্নিস থেকে তাঁর পড়ে যাওয়ার সম্ভাবনা ছিল। প্রথমে হাসপাতালের বাইরে থাকা রোগীর আত্মীয়রাই বিষয়টি দেখতে পারেন। তাঁরাই খবর দেন হাসপাতাল কর্তৃপক্ষকে।

তড়িঘড়ি ওই রোগীকে উদ্ধার করার চেষ্টা করা হয়। কিন্তু নাছোড়বান্দা রোগীর কীর্তিতে হিমশিম খেতে হয় হাসপাতালের কর্মীদেরও। পিপিই কিট পরে কোনওরকমে দড়ি দিয়ে বেঁধে টেনে আনা হয় ওই রোগীকে। দৃশ্য় দেখতে হাসপাতালের বাইরে ভিড় জমে যায়।

আরও পড়ুন: ৫ মিনিট অক্সিজেন নেই, আইসিইউতে মৃত্যু ১১ করোনা রোগীর

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, কোভিড ওয়ার্ড থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন ওই রোগী। কিন্তু জানলার কার্নিস থেকে তাঁর আর কোথাও যাওয়ার উপায় ছিল না। ফলে সেখানেই দাঁড়িয়ে ছিলেন তিনি। কিন্তু কীভাবে সকলের নজর এড়িয়ে রোগী এভাবে কার্নিসে পৌঁছে গেলেন, তা নিয়েও প্রশ্ন উঠছে। হাসপাতাল কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।