রাজভবনের সামনে ভেড়া নিয়ে বিক্ষোভ, পুলিশ কমিশনারের রিপোর্ট তলব রাজ্যপালের

ভেড়ার পাল নিয়ে রাজভবনের (Raj Bhavan) সামনে প্রতিবাদ। ঘটনায় ক্ষুব্ধ রাজ্যপাল  জগদীপ ধনখড় (Governor Jagdeep Dhankhar)।

রাজভবনের সামনে ভেড়া নিয়ে বিক্ষোভ, পুলিশ কমিশনারের রিপোর্ট তলব রাজ্যপালের
মঙ্গলবার ভেড়া নিয়ে বিক্ষোভ দেখানোর ছবি
Follow Us:
| Updated on: May 19, 2021 | 10:57 AM

কলকাতা: ভেড়ার পাল নিয়ে রাজভবনের (Raj Bhavan) সামনে প্রতিবাদ। ঘটনায় ক্ষুব্ধ রাজ্যপাল  জগদীপ ধনখড় (Governor Jagdeep Dhankhar)। কীভাবে হল এমন? অবিলম্বে রিপোর্ট চাইলেন রাজ্যপাল। রাজভবনের সামনে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। ঘটনার ভিডিয়ো গেল পুলিশ কমিশনারের কাছে।

গত দু’দিন ধরে রাজভবনের সামনে তৃণমূল কর্মী সমর্থকদের ভিড়। চার হেভিওয়েটের গ্রেফতারির পর রাজভবনের সামনে বিক্ষোভ দেখিয়েছিলেন তৃণমূল কর্মী সমর্থকরা। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে এলাকার। এর পরের দিনই, গত মঙ্গলবারও দেখা যায়, রাজভবনের সামনে ভেড়ার পাল নিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন এক ব্যক্তি। তাঁর বক্তব্য, অতিমারীর মধ্যে নোংরা রাজনীতি চলছে। তার জন্য দায়ী রাজ্যপালই। তিনি নিজেকে সিটিজেন এগেনস্ট ডার্টি পলিটিক্স অ্যান্ড কোরাপশন নামে একটি সংগঠনের সদস্য বলে পরিচয় দেন।

আরও পড়ুন: জ্বর নেই, তবে ভালই ব্যথা পেটে, শরীরে রয়েছে ক্লান্তিও! কোভিডে আক্রান্ত ফিরহাদ? নিশ্চিত হতে চাইছে জেল কর্তৃপক্ষ

গত দু’দিনের এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ রাজ্যপাল। রাজভবনের সামনে কর্তব্যরত পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। গোটা ঘটনার ভিডিয়ো তিনি পুলিশ কমিশনারের কাছে পাঠিয়েছেন। এবং দ্রুত তার রিপোর্ট তলব করেছেন।