রাতের শহরে কুণাল ঘোষের গাড়ি আটকাল পুলিশ!

Kunal Ghosh: শহর জুড়ে চলছে নাইট কার্ফু। রাত ৯টার পর থেকে শহর জুড়ে চলছে নাকা চেকিং।

রাতের শহরে কুণাল ঘোষের গাড়ি আটকাল পুলিশ!
কুণাল ঘোষের শারীরিক অবস্থা স্থিতিশীল (ফাইল ছবি)।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 12:10 PM

কলকাতা: প্রেস স্টিকার লাগানো গাড়িতে রাতের শহরে কুণাল ঘোষ। পার্ক স্ট্রিট থেকে মল্লিক বাজারের দিকে যাওয়ার পথে লাউডন স্ট্রিট-পার্কস্ট্রিট ক্রসিংয়ে পুলিশের নাকা চেকিংয়ে জেরার মুখে পড়েন কুনাল ঘোষ।

কুনাল ঘোষ সংবাদমাধ্যমের কর্মীদের জানান, “আমি কাজের জন্য অফিসে গিয়েছিলাম। আমি নিজের পরিচয় দিতেও পারতাম, পাশ দিয়ে বেরিয়েও যেতে পারতাম। কিন্তু দেখায়নি সাধারণ মানুষের মতো দাঁড়িয়ে ছিলাম। পুলিশ খুব ভালো কাজ করছেন। আমি সবাইকে পুলিশের সাথে সহযোগিতা করতে অনুরোধ করছি।”

শহর জুড়ে চলছে নাইট কার্ফু। রাত ৯টার পর থেকে শহর জুড়ে চলছে নাকা চেকিং। কলকাতা পুলিশের পার্ক সার্কাস ইস্ট ট্রাফিক গার্ড ওসির নেতৃত্বে বেনিয়াপুকুর থানা এলাকার পার্ক সার্কাস ৭ পয়েন্ট, শেক্সপিয়ার সরণি থানার সামনে, পার্ক স্ট্রিট, লাউডনস্ট্রিট-সহ কলকাতার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে রবিবারের বিশেষ নাকা চেকিং চলে।

রাত ন’টার পর নাইট কারফিউ চলাকালীন ঠিক কি কারণে বের হচ্ছেন? কোন জরুরি পরিষেবার সাথে যুক্ত কিনা? কোথা থেকে আসছেন কোথায় যাচ্ছেন? এইসব একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে গাড়ির চালক ও যাত্রীদের। এরই পাশাপাশি খতিয়ে দেখা হচ্ছে গাড়ির যাবতীয় জরুরি আইনি নথি।

উত্তরে গড়মিল দেখলেই তৎক্ষণাৎ আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে। ইতিমধ্যেই রাত সাড়ে ন’টা পর্যন্ত পার্ক সার্কাস ইস্ট ট্রাফিক গার্ড এলাকায় ১৫ জনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়। এদিকে, ফের রাতের কলকাতায় করোনা বিধি ভেঙে ফের হুল্লোড়। পার্ক স্ট্রিটে এক পাঁচতারা হোটেলের সামনে থেকে মত্ত অবস্থায় দুই যুবককে আটক করেছে পুলিশ। আরও পড়ুন: ‘আমাকে কেউই রাখতে চাইছে না’, রাস্তায় ফ্যাল ফ্যাল করে ঘুরছেন চার ছেলে-মেয়ের মা

COVID third Wave