Kolkata Metro: অফিস টাইমে কী হল মেট্রোয়? প্রতিটি স্টেশনেই ৮ থেকে ১০ মিনিট দাঁড়িয়ে ট্রেন

Kolkata Metro: মেট্রো রেল কর্তৃপক্ষ সূত্রে খবর, আজ ভোর সাড়ে ৪টে নাগাদ মেট্রোর লাইনের বিদ্যুৎ সংযোগে সমস্যা দেখা দেয়। এরপর সকালবেলা আপ (দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ) এবং ডাউন লাইনে (কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর) যখন মেট্রো চলা শুরু হয় তখন দেখা যায় স্বয়ংক্রিয় সিগন্যাল কাজ করছে না।

Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2024 | 1:57 PM

কলকাতা: একে বৃহস্পতিবার। তার উপর অফিস টাইম। আর শহরের বড় অংশ মানুষের ভরসা এই মেট্রো। তবে সাত সকালেই এল বিভ্রাটের খবর। জানা যাচ্ছে, ময়দান স্টেশনে এই বিদ্যুৎ বিভ্রাটের জেরে ভোগান্তি দেখা দিয়েছে মেট্রোয়।

মেট্রো রেল কর্তৃপক্ষ সূত্রে খবর, আজ ভোর সাড়ে ৪টে নাগাদ মেট্রোর লাইনের বিদ্যুৎ সংযোগে সমস্যা দেখা দেয়। এরপর সকালবেলা আপ (দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ) এবং ডাউন লাইনে (কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর) যখন মেট্রো চলা শুরু হয় তখন দেখা যায় স্বয়ংক্রিয় সিগন্যাল কাজ করছে না। বিদ্যুৎ বিভ্রাটের জন্য তা সিগন্যালে ঠিক মতো পৌঁছতে পারছে না। যার জেরে গোলযোগ তৈরি হয়।

তবে মেট্রোর পরিষেবা ঠিক রাখতে ম্যানুয়ালি সিগন্যালিংয়ের মাধ্যে ট্রেন চালানো হচ্ছে। মেট্রোর রেল সূত্রে জানা যাচ্ছে, প্রতি স্টেশনে গড়ে ৮ থেকে ১০ মিনিট দাঁড়িয়ে আছে মেট্রো। তবে ইতিমধ্যেই বিদ্যুতের যে বিভ্রাট তৈরি হয়েছিল তা সঠিক করার কাজ শুরু হয়েছে। তবে এখনও বেশ কিছুটা সময় লাগবে বলে জানা যাচ্ছে। তবে সব মিলিয়ে দিনের শুরুতেই মেট্রোর এই গণ্ডগোলের জেরে ক্ষুব্ধ যাত্রীদের একাংশ।