Body Recover: সকালে বান্ধবী এসে দরজা ঠেলতেই বিছানার দৃশ্য দেখে চমকে ওঠেন, মেট্রোপলিটনের আবাসনে হইচই…

MetroPoliton: মেট্রোপলিটনের বি ৭৮ নম্বর ফ্ল্যাটে থাকতেন নন্দিতা বসু বন্দ্যোপাধ্যায়। একতলার ফ্ল্যাটে থাকতেন তিনি।

Body Recover: সকালে বান্ধবী এসে দরজা ঠেলতেই বিছানার দৃশ্য দেখে চমকে ওঠেন, মেট্রোপলিটনের আবাসনে হইচই...
এই বাড়ি থেকেই উদ্ধার হয়েছে মৃতদেহ। ডানদিকে নন্দিতাদেবীর আত্মীয়।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jul 03, 2022 | 5:08 PM

কলকাতা: প্রগতি ময়দান থানা এলাকায় এক মহিলার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে ৫৭ বছর বয়সী ওই মহিলার মৃতদেহ। পুলিশ সূত্রে খবর, ওই মহিলার নাম নন্দিতা বসু বন্দ্যোপাধ্যায়। ইএম বাইপাসের মেট্রোপলিটনের ওই আবাসনের ফ্ল্যাটে থাকতেন বছর নন্দিতা। শনিবার নন্দিতার এক বন্ধু ফ্ল্যাটে আসেন। তিনিই প্রথম নন্দিতাকে বিছানার উপর নিথর অবস্থায় পড়ে থাকতে দেখেন। জানা গিয়েছে, ফ্ল্যাটের দরজা খোলাই ছিল। দরজা ঠেলে ঢুকতেই নন্দিতাকে পড়ে থাকতে দেখেন তিনি। শারীরিক অসুস্থতার কারণে এই মৃত্যু নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তা খতিয়ে দেখছে প্রগতি ময়দান থানার পুলিশ।

মেট্রোপলিটনের বি ৭৮ নম্বর ফ্ল্যাটে থাকতেন নন্দিতা বসু বন্দ্যোপাধ্যায়। একতলার ফ্ল্যাটে থাকতেন তিনি। উপরের ফ্ল্যাটে থাকতেন বোন, ভগ্নিপতি। শনিবার সকালে তাঁর এক বন্ধু আসেন। ফ্ল্যাটের দরজা সে সময় খোলা ছিল বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে। দরজা ধাক্কা দিতেই ওই বন্ধু দেখেন বিছানার উপর পড়ে রয়েছেন ওই প্রৌঢ়া। বেশ কিছুক্ষণ ডাকাডাকি করেন তিনি। কিন্তু সাড়াশব্দ না পেলায় গোলমাল ঠেকে তাঁর। এরপরই উপরের ফ্ল্যাটে তাঁর বোনকে জানান। তাঁরা এসে ডাকাডাকি করলেও সাড়া না পেয়ে ডাক্তারকে খবর দেন। তবে কোনও ডাক্তার সে সময় পাননি। খবর দেন প্রগতি ময়দান থানায়। এরপর পুলিশ আসে।

এই খবরটিও পড়ুন

নন্দিতার এক আত্মীয় জানান, “ওনার এক বান্ধবী এসেছিলেন। ডাকাডাকি করার পরও উনি না ওঠায় আমাকে ডাকেন। আমি গিয়ে দেখি বিছানায় শুয়ে আছেন। আমি আবার বললাম, ‘বেডরুমে শুয়ে আছেন। দেখুন আপনি’। কিছুক্ষণের মধ্যেই উনি আবার ওই বান্ধবী বেরিয়ে এসে বলেন, মনে হচ্ছে অবস্থা খারাপ। আমরা বেলা ২টো নাগাদ পুলিশকে জানাই। অফিসাররা আসেন। প্রায় তিন ঘণ্টা এখানে ছিলেন। সাড়ে ৫টা নাগাদ এনআরএসের মর্গে দেহ নিয়ে যান।” জানা গিয়েছে, ওই মহিলা বেশ কিছুদিন ধরে শারীরিক অসুস্থতার ভুগছিলেন। তবে এই মৃত্যুর কারণ নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla