ফের ১২১ নম্বর ওয়ার্ডেই! বেহালার শুটআউটে আবারও শাসক-কোন্দলের ইঙ্গিত

Behala: রবিবার রাতের ঘটনা। স্থানীয় তৃণমূল নেতা রূপক গঙ্গোপাধ্যায়ের অভিযোগ, তাঁর ফ্ল্যাটের জানল লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

ফের ১২১ নম্বর ওয়ার্ডেই! বেহালার শুটআউটে আবারও শাসক-কোন্দলের ইঙ্গিত
গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত বেহালা (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2021 | 1:49 PM

কলকাতা: বেহালার ১২১ নম্বর ওয়ার্ডে আবারও চলল গুলি। ঠিক দু’মাস আগেও এই ওয়ার্ডেই তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের জেরে গুলি চলে। এবার গুলি চলে তৃণমূল নেতার ফ্ল্যাটের জানলায়। চার রাউন্ড গুলি চলে বলে অভিযোগ তৃণমূল নেতার।

রবিবার রাতের ঘটনা। স্থানীয় তৃণমূল নেতা রূপক গঙ্গোপাধ্যায়ের অভিযোগ, তাঁর ফ্ল্যাটের জানলা লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তাঁর বয়ান অনুযায়ী, রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ বেশ কয়েক জন এসে তাঁকে ডাকাডাকি করে। তারপর তাঁর ফ্ল্যাটের জানলা লক্ষ্য করে চার রাউন্ড গুলি চালায়।

তবে কারা এ কাজ করেছে, তা স্পষ্ট করে বলতে পারছেন না তিনি। কী কারণে এই গুলি চালিয়েছে, তা তিনি এখনও পর্যন্ত বুঝতে পারছেন না। ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছেন তৃণমূল নেতা। তাঁর পরিবারের সদস্যরা ভয়ে ঘর থেকে বেরোচ্ছেন না।

যদিও স্থানীয় তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ভাস্কর সেন বলে এক ব্যক্তি এই ঘটনা ঘটিয়েছেন। গত দু’মাস আগেও ১২১ নম্বর ওয়ার্ডে গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় এই ভাস্কর সেনের নাম জড়িয়েছিল। এখনও অবশ্য সেই ঘটনার কিনারা করতে পারেনি বেহালা থানার পুলিশ ।

উল্লেখ্য, কিছু দিন আগেই ১২১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুরজিৎ দাসের বাড়ির সামনে গুলিচালনার ঘটনা ঘটে। এলাকায় সুরজিৎ তৃণমূলকর্মী হিসেবে পরিচিত বলে দাবি একাংশের। গুলি চালানোর ঘটনায় ভাস্কর সেন, প্রলয়, আনন্দ, বুবাই চক্রবর্তী, লাল্টু ঘোষ-সহ কয়েকজনের নাম উঠে আসে।

স্থানীয়দের একাংশের দাবি, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের কারণেই গুলি চলেছে। তাঁদের বক্তব্য, পুরসভা ভোটের টিকিট বণ্টন নিয়ে দীর্ঘদিন ধরেই তৃণমূলের দুটি গোষ্ঠীর মধ্যে দ্বন্দ্ব চলছে। তার রেশ ধরেই এই ঘটনা।

যদিও বিষয়টি নিয়ে পুলিশের তরফে কিছু জানানো হয়নি। স্থানীয়দের অভিযোগেও অবশ্য সে অর্থে সীলমোহর দেয়নি পুলিশ। অনান্য তৃণমূল নেতারা এ নিয়ে মুখ খোলেননি। আরও পড়ুন: পুজোর মুখেই চরমে ‘থার্ড ওয়েভ’! রিপোর্ট জমা পড়ল প্রধানমন্ত্রীর দফতরে