যখন তখন বাড়ি থেকে বেরিয়ে যেতেন, ফিরতেন রাতে, পাড়ার গলিতে মহিলার পরিণতি দেখে চমকালেন প্রতিবেশীরা

প্রতিবেশীদের কথায়, নীলাকে কখনওই খুব একটা সংসারে মন দিতে দেখা যায়নি। মাঝেমধ্যেই বাড়ি থেকে বেরিয়ে যেতেন তিনি। অনেক রাতে বাড়ি ফিরতেন।

যখন তখন বাড়ি থেকে বেরিয়ে যেতেন, ফিরতেন রাতে, পাড়ার গলিতে মহিলার পরিণতি দেখে চমকালেন প্রতিবেশীরা
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 11, 2021 | 2:13 PM

কলকাতা: মুখ থুবড়ে পড়ে ছিল দেহটা। কোত্থাও কোনও রক্ত নেই। পরিষ্কার রাস্তা। এমন রাস্তা, যেখান দিয়ে প্রায় সবসময়ই মানুষ চলাচল করে। মুখ দেখতে না পাওয়ায় স্থানীয়রা প্রথমে আঁচ করতে পারেননি। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করলে বোঝা যায়, এ যে পাশের পাড়ারই বউ! এক মহিলার দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বেহালার (Behala) জয়শ্রী পার্ক এলাকায়। মৃতের নাম নীলা ভট্টাচার্য (৪২)।

পরিবার ও প্রতিবেশী সূত্রে জানা গিয়েছে, যেখান থেকে নীলার দেহ উদ্ধার হয়েছে, তার অদূরেই বাড়ি তাঁর। স্বামী-ছেলেকে নিয়ে সংসার। প্রতিবেশীদের কথায়, নীলাকে কখনওই খুব একটা সংসারে মন দিতে দেখা যায়নি। মাঝেমধ্যেই বাড়ি থেকে বেরিয়ে যেতেন তিনি। অনেক রাতে বাড়ি ফিরতেন।

কোথায় যেতেন, সে ব্যাপারে স্বামীও স্পষ্ট কিছু জানতেন না। নেশায় আসক্ত হয়ে পড়েছিলেন নীলা। বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে যান। রাতে বাড়ি ফেরেননি। পরিবারের তরফে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। সকালে প্রতিবেশীদের থেকেই নীলার দেহ উদ্ধারের খবর পান তাঁরা।

রাস্তায় পড়ে রয়েছে দেহ

আরও পড়ুন: রাত সাড়ে দশটা পর্যন্ত পরপর বৈঠক শাহর, লড়াইয়ের ব্লু প্রিন্ট তৈরি হবে শহরের এই পাঁচ তারা হোটেলেই

জয়শ্রী পার্ক এলাকার একটি গলিতে পড়েছিল নীলার দেহ। পুলিশ জানিয়েছে, মহিলার মাথার পিছনে ও বাঁ চোখে আঘাতের চিহ্ন রয়েছে। কীভাবে মৃত্যু, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ দেহ উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে পাঠায়। মহিলা কোনও সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন কিনা, তিনি আদৌ কোথায় যেতেন, কোনও চক্রে জড়িয়ে পড়েছিলেন কিনা, আপাতত পরিবারের সদস্যরা কিছুই বলতে পারছে না। তদন্তে বেহালা থানার পুলিশ।