Kunal Ghosh: ‘গরুর গাড়ির আবার হেডলাইট’, শুভেন্দুকে তীব্র কটাক্ষ কুণালের

Kunal Ghosh: শুভেন্দুকে খোঁচা দিয়ে কুণাল বললেন, "গরুর গাড়ির আবার হেডলাইট। কাঁথিতে নিজের বুথে, নিজের ওয়ার্ডে, নিজের পুরসভা যিনি জিততে পারেন না... কাকে দিয়েছে রাজার পাট।"

Kunal Ghosh: 'গরুর গাড়ির আবার হেডলাইট', শুভেন্দুকে তীব্র কটাক্ষ কুণালের
কুণাল ঘোষ বনাম শুভেন্দু অধিকারী
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 4:59 PM

কলকাতা : ঘরের ছেলে আবার ঘরে ফিরেছে। ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংকে বিজেপির থেকে ছিনিয়ে আনাকে একটি বড় রাজনৈতিক জয় হিসেবেই দেখছে তৃণমূল শিবির। এদিকে বিজেপি আবার অর্জুনের ফুলবদলের ধাক্কা সামাল দিতে ব্যারাকপুরের স্থানীয় নেতাদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করবেন রাজ্যের বিরোধী দলনেতা। আর এই নিয়েই এবার তীব্র কটাক্ষ শানালেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। শুভেন্দুকে খোঁচা দিয়ে বললেন, “গরুর গাড়ির আবার হেডলাইট। শুভেন্দু অধিকারী, সে আবার ব্যারাকপুরের দায়িত্বে। কাঁথিতে নিজের বুথে, নিজের ওয়ার্ডে, নিজের পুরসভা যিনি জিততে পারেন না… কাকে দিয়েছে রাজার পাট।”

যদি বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার এই বিষয়ে জানিয়েছেন, ব্যারাকপুরে শুভেন্দু অধিকারীকে কোনও দায়িত্ব দেওয়া হয়নি। তিনি শুধু বৈঠক করবেন। তবে রাজ্যের বিরোধী দলনেতাকে আক্রমণের সুযোগ পেয়ে তা হাতছাড়া করেননি কুণাল ঘোষ। বলেন, “একবার লোডশেডিং বলে জাতীয় নির্বাচন কমিশনকে কাজে লাগিয়ে (জিতেছেন)…. আদালতে সেই মামলা চলছে। আর মামলার যাতে শুনানি না হয়, তার জন্য পালিয়ে বেরাচ্ছেন।” সেই সঙ্গে তৃণমূল মুখপাত্রের মতে, ভয় পেয়েই বিজেপি এই কাজ করছে। তাঁর কথায়, এগুলি বিজেপির ‘প্যানিক রিঅ্যাকশন’। অর্জুন সিং তৃণমূলে প্রত্যাবর্তনের সময় যে বলেছেন, ঠান্ডা ঘরে বসে ফেসবুকে পোস্ট করে রাজনীতি হয় না, সেই কথা আরও একবার বিজেপি নেতাদের স্মরণ করিয়ে দেন কুণাল ঘোষ।

এর পাশাপাশি, সোমবার নিউটাউনের এক বিলাসবহুল হোটেল বৈঠকে বসেছিল বিজেপির নেতৃত্ব। সেখানে সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারীর মতো বিজেপির রাজ্য নেতৃত্বের পাশাপাশি উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতারাও। সেই নিয়ে কুণাল ঘোষ খোঁচা দিয়ে বলেন, “আপনারা জানেন, যাঁদের ডেকে বৈঠক করছেন, তাঁরা কাল আপনার দলে থাকবেন কি না। যাঁদের বিভিন্ন কর্মসূচিতে নিয়ে যাচ্ছেন, তাঁরা তৃণমূলের কাদের কাদের সঙ্গে সম্পর্ক রেখে ফিরতে চাইছেন, সেই খবর জানেন? তৃণমূল থেকে যাঁরা গিয়েছিল, তাঁরা যেমন ফিরতে চাইছে… সেই সঙ্গে বিজেপির আদি নেতারাও ফিরতে চাইছেন। যত বৈঠক করবেন… কয়েকদিন পর দেখবেন, নেই… নেই… নেই।”