Madan Mitra: ‘আমার বাবাও তো আমাকে টাচ করেন’, মদনের ‘টাচ মি’ নিয়ে খোলামেলা উত্তর রিচার

Madan Mitra: টাচ অর্থাৎ স্পর্শ করার ক্ষেত্রে ভাল খারাপের পার্থক্য সবাই বোঝে বলেই মন্তব্য করলেন অভিনেত্রীরা।

Madan Mitra: 'আমার বাবাও তো আমাকে টাচ করেন', মদনের 'টাচ মি' নিয়ে খোলামেলা উত্তর রিচার
মদন মিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 1:37 PM

কলকাতা: বাংলার রাজনীতিতে অনেক চর্চার বিষয়ের মধ্যে নতুন সংযোজন ‘ডোন্ট টাচ’ বিতর্ক। বিতর্কের আঁচ পৌঁছেছে বিধানসভা পর্যন্ত। আর সেই বিতর্কে রঙ লাগালেন ‘রঙিন’ মদন। কামারহাটির বিধায়ককে এই ইস্যুতে মুখ খুলতে দেখা গিয়েছে একাধিকবার। আর এবার টলি নায়িকাদের সঙ্গে এক ফ্রেমে দাঁড়িয়ে মদন বললেন ‘টাচ মি’।

বিধানসভা, দলীয় কার্যালয় বা কোনও রাজনৈতিক সভা-সমাবেশে নয়, বাইপাসের এক ঝাঁ চকচকে রেস্তোরাঁয়া দাঁড়িয়েই এ কথা বলতে শোনা গেল মদন মিত্রকে। তাঁকে ঘিরে তখন উপস্থিত রয়েছেন অভিনেত্রী উসষী, মডেল রিচা শর্মা, তিয়াসা সহ বেশ কয়েকজন। তাঁদের পাশে দাঁড়িয়ে মদনকে বলতে শোনা গেল, আমি কখনই বলতে পারব না ‘ডোন্ট টাচ মাই বডি’, আমি সবসময় বলব ‘টাচ মি, টাচ মি’। অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে তখন হাসির রোল।

আরও ব্যাখ্যা করে মদন বলেন, ‘মরে গেলে বডি পোস্টমর্টেম হলে অনেক সময় বলা হয় ডোন্ট টাচ বডি। আর যাদের ঔদ্ধত্য থাকে তারা বলে।’ কার ঔদ্ধত্যের কথা বললেন? বিরোধী দলনেতা? নবান্ন অভিযানের সময় শুভেন্দু অধিকারীকে মহিলা পুলিশ আটক করতে গেলে, তিনি বলেছিলেন ‘ডোন্ট টাচ মাই বডি’। তারপর থেকেই এই মন্তব্য নিয়ে নানারকম প্রতিক্রিয়া দিয়েছে শাসক দল। এমনকি বিধানসভায় খোদ মুখ্যমন্ত্রী মমতার মুখেও শোনা গিয়েছে সে কথা। তবে এ দিন সে কচকচানিতে যেতে চাননি মদন।

এ দিন মদনের কথাকে সমর্থন করেন অভিনেত্রীরাও। মডেল তথা অভিনেত্রী রিচা শর্মা বলেন , “টাচ করার ইন্টেনশন ঠিক কি না সেটা একটা বিষয়। তবে আলাদা করে কিছু বলব না। শুধু বলব, আমার বাবাও তো আমাকে টাচ করেন।” আর অভিনেত্রী উসষী বলেন, “পুজোতেও তো কত ঠেলাঠেলি, ধাক্কাধাক্কি হয়। গুড টাচ আর ব্যাড টাচের ফারাক এখন বাচ্চারাও বুঝতে পারে। মদনদা দারুণ স্পিরিটে বলেছেন।”

স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই মদন মিত্রকে অভিনেত্রীদের সঙ্গে ছবি তুলতে দেখা যায় এ দিন। আর সব শেষে প্লেটের খাবার ‘টাচ’ করেন প্রত্যেকেই। চিলি ফিশ খান মদন মিত্র। ওই রেস্তোরাঁয় পুজোর মেনু প্রকাশের অনুষ্ঠান ছিল বলে জানা গিয়েছে।