CM Mamata Banerjee: কোনও উদ্বাস্তুকে আমি উদ্বাস্তু করে রাখব না: মমতা

| Edited By: | Updated on: Mar 13, 2024 | 11:41 PM

CM Mamata Banerjee: মঙ্গলবার প্রথমে উত্তর ২৪ পরগনার হাবড়ায় সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সভার আদ্যপান্ত নিয়ে তিনি CAA-র বিরুদ্ধে সরব হন। এরপর পৌঁছে যান উত্তরবঙ্গে। এবার সাংবাদিকদের মুখোমুখি হলেন তিনি।

CM Mamata Banerjee: কোনও উদ্বাস্তুকে আমি উদ্বাস্তু করে রাখব না: মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়Image Credit source: Facebook
  1. বলা হয়েছে, বাবার বার্থ সার্টিফিকেট নিয়ে আসতে হবে। আমি নিজেই জানি না আমার বাবার বার্থ সার্টিফিকেট কোথায়। এটা পলিটিক্যাল গিমিক ছাড়া আর কিছু নয়। তাই আমি সিএএ বা এনআরসি-কে সমর্থন করি না: মমতা।

‘সিএএস নিয়ে আমার স্পষ্ট বক্তব্য রয়েছে। আমেরিকায় ৫ বছর থাকলে গ্রিন কার্ড পাওয়া যাবে। গোটা বিশ্বে একই নিয়ম রয়েছে।’ সাংবাদিক বৈঠকে এমনটাই বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর মতে ভোটে জেতার জন্য বিজেপি এসব করেছে।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 13 Mar 2024 11:39 PM (IST)

    বর্ণ বৈষম্য, ধর্মান্ধতার বিরুদ্ধে আমরা: মমতা

    আমিই আমার বাবা-মায়ের জন্মদিন জানি না, মানুষকে হ্যারাস করা আমাদের লক্ষ্য নয়। বর্ণ বৈষম্য, ধর্মান্ধতার বিরুদ্ধে আমরা। সবাই সমান। সব মানুষের পরিবার আমাদের। আপনার অধিকার কেউ কাড়বে, কারও ক্ষমতা নেই: মমতা।

  • 13 Mar 2024 11:38 PM (IST)

    এই হিন্দু রামকৃষ্ণ, বিবেকান্দের হিন্দু নয়: মমতা

    এই হিন্দু রামকৃষ্ণ, বিবেকান্দের হিন্দু নয়। ওরা নতুন করে হিন্দু ধর্ম আমদানি করেছে, যেটা হিন্দু ধর্মকে অপমান করেছে। আধার কার্ড বাতিল করে দিচ্ছিল। যেই অ্যাপিল করবেন, দেখবেন আর ভোটও দিতে পারবেন না। ছেলেমেয়েদের পড়াশোনা, প্রপার্টির কী হবে? প্রশ্ন মমতার।

  • 13 Mar 2024 11:36 PM (IST)

    অসমে ১৩ লক্ষ হিন্দুও বাদ গিয়েছিল: মমতা

    অসমের মুখ্যমন্ত্রী বলেছেন, সিএএ-তে কিছু পাবে না। এই বর্ণ বৈষম্যের সিএএ আমি মানি না। হিন্দুরা ভুলে যাবেন না, অসমে ১৩ লক্ষ হিন্দুও বাদ গিয়েছিল: মমতা।

  • 13 Mar 2024 11:36 PM (IST)

    আমেরিকায় ৫ বছর থাকলে গ্রিন কার্ড পায়: মমতা

    আমেরিকায় নিয়ম আছে ৫ বছর থাকলে গ্রিন কার্ড পায়। বিশ্ব জুড়ে এই নিয়ম আছে। এরা মুসলিম সমাজকে সম্পূর্ণ বাদ দিয়েছে, যারা ওপার বাংলা থেকে এসেছে। হিন্দু-বৌদ্ধ-পারসিদের নিয়ে এসেছে: মমতা।

Published On - Mar 13,2024 1:33 PM

Follow Us: