Trinamool Congress 21st July: ‘ভাতা পাচ্ছি না, কোনও কাজ হচ্ছে না’, তৃণমূলের একুশের সভায় ক্ষোভ উগরে দিচ্ছেন তৃণমূল কর্মীরাই

Trinamool Congress 21st July: পাচ্ছেন না ভাতা। একুশে জুলাইয়ে এসে ক্ষোভ উগরে দিচ্ছেন তৃণমূল কর্মীরাই। তাঁদের অভিযোগ, লক্ষ্মীর ভাণ্ডারের সুবিধা পাওয়া গেলেও অন্য কোনও প্রকল্পের ভাতা পাওয়া যাচ্ছে না। ক্যামেরার সামনেই বললেন সে কথা। অভিযোগ জানিয়েও কাজ হয়নি। জেলাশাসক থেকে শুরু করে নিজেদের দলের নেতাদেরও জানিয়েছেন। কিন্তু, কাজ হয়নি বলে অভিযোগ। বিধায়কও কিছু করছেন না বলে দাবি তাঁদের।

Trinamool Congress 21st July: ‘ভাতা পাচ্ছি না, কোনও কাজ হচ্ছে না’, তৃণমূলের একুশের সভায় ক্ষোভ উগরে দিচ্ছেন তৃণমূল কর্মীরাই
ক্ষুব্ধ তৃণমূল কর্মীরাইImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2024 | 10:16 AM

কলকাতা: ২১ জুলাই, তৃণমূল সমর্থকদের কাছে যেন আবেগের আর এক নাম। কিন্তু শুধু আবেগ নয়, অভিযোগও আছে। মুখ্যমন্ত্রী মুখে রাজ্যের দেওয়া একাধিক প্রকল্পের কথা শোনা গেলও তার বাস্তবায়ন সব সময় হচ্ছে কী? একুশে জুলাইয়ের মঞ্চে এসে ক্ষোভ উগরে দিতে দেখা গেল তৃণমূলেরই কর্মী-সমর্থকদের। সবথেকে বেশি ক্ষোভ ভাতা না পাওয়া নিয়ে। 

সাগরদিঘি থেকে আসা এক তৃণমূল কর্মী জানালেন বিধবা ভাতা, বার্ধক্য ভাতা প্রায় মাস ছয়েক বন্ধ। মতিউর শেখ নামে ওই কর্মী বলছেন, বাইরন বিশ্বাসের নেতৃত্বে আসছি আমরা। আমাদের মতো প্রচুর গরিব মানুষের ভাতা বন্ধ হয়েছে। বিধবা ভাতা, বার্ধক্য ভাতা সব বন্ধ হয়ে গিয়েছে। আরও অনেক ভাতা পাওয়া যাচ্ছে না। সাধারণ মানুষ অভিযোগ করছে। শুধু লক্ষ্মীর ভাণ্ডার পাচ্ছে। আমরা সাগরদিঘির বিডিও-র কাছে অভিযোগ জানিয়েছি। কিন্তু, বলছে টাকা ছাড়ছে না সরকার। আমরা আমাদের ওখানের তৃণমূল নেতাদের বলেছি। কিন্তু কেউ ভাবছে না। বিধায়ক বাইরন বিশ্বাসও কিছু বলছে না। 

বাঁকুড়া থেকে এসেছেন তৃণমূল কর্মী শেখ জোহাদও। একই অভিযোগ তাঁরাও। তিনি বলছেন, “প্রায় ৫ থেকে ৬ মাস হয়ে গেল লক্ষ্মীর ভাণ্ডার ছাড়া অন্য ভাতা পাওয়া যাচ্ছে না। কৃষক বন্ধু আটকে গিয়েছে। বিধবা ভাতা আটকে গিয়েছে। প্রতিবন্ধী ভাতা, বার্ধক্য ভাতাও আটকে গিয়েছে। যদিও আমাদের ওখানে বিজেপির বিধায়ক-সাংসদ। হতে পারে ওদের জন্য পাচ্ছি না।”