Partha Chatterjee at jail: ‘ভাতঘুম’ থেকে উঠে তেলেভাজা খেতে চাইলেন পার্থ, গারদে এল আলুর চপ

Partha Chatterjee at jail: প্রেসিডেন্সি জেলে রয়েছেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়। তাঁকে কোনও বিশেষ সুবিধা দেওয়া হবে না বলে জানানো হয়েছে জেল কর্তৃপক্ষের তরফে।

Partha Chatterjee at jail: 'ভাতঘুম' থেকে উঠে তেলেভাজা খেতে চাইলেন পার্থ, গারদে এল আলুর চপ
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Aug 08, 2022 | 7:50 PM

কলকাতা : তিনি যে খাদ্যরসিক, সে প্রমাণ আগেই মিলেছে। ডায়াবেটিসের রোগী পার্থ চট্টোপাধ্যায় ইডি হেফাজতেও ভাতের আব্দার করে বিপাকে ফেলে দিয়েছিলেন আধিকারিকদের। জেল সূত্রে খবর, সেখানে গিয়েও সে সব আব্দার বজায় রয়েছে তাঁর। চিকিৎসদের বারণ থাকা সত্ত্বেও দু বেলা ভাতই খাচ্ছেন পার্থ। আর এবার আব্দার করলেন তেলেভাজা খাওয়ার। প্রাক্তন মন্ত্রীর ঘনিষ্ঠদের থেকে জানা যায়, তিনি শহরে ও শহর থেকে দূরে একাধিক হোটেল, রেস্তোরাঁয় ঘুরে ঘুরে খেতে পছন্দ করতেন। সঙ্গে থাকতেন অর্পিতা মুখোপাধ্যায়ও। তাই খাবার নিয়ে যে তাঁর একটু-আধটু বায়না থাকবে, সেটা অনুমান করা যায়।

জেল সূত্রে খবর, সোমবার দুপুরে ভাত, ডাল, সবজিই খেয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। এরপর ঘুমিয়েও পড়েন দুপুরে। বিকেলে ঘুম থেকে উঠে চপ খেতে চান তিনি। তাঁর সেই আব্দার অবশ্য় রাখা হয়েছে। প্রথমে চিকিৎসকেরা চপ খেতে নিষেধ করেছিলেন। কিন্তু প্রাক্তন মন্ত্রী জেদ ধরে বসায় জেল কর্তৃপক্ষ তাঁর জন্য বিশেষ ভাবে তেলেভাজা আনার বন্দোবস্ত করে। জেলের ক্যান্টিন থেকে চাইলে টাকা দিয়ে খাবার কিনে খেতে পারেন বন্দিরা। সেই ক্যান্টিন থেকেই এ দিন আলুর চপ আর বেগুনি আসে পার্থর জন্য।

গত শুক্রবার জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয় পার্থকে। ওই দিন সন্ধ্যায় তাঁকে নিয়ে যাওয়া হয় প্রেসিডেন্সি জেলে। তাঁর জন্য যে কোনও বিশেষ ব্য়বস্থা থাকবে না, সে কথা আগেই জানানো হয়েছিল কারা দফতরের তরফ থেকে। সাধারণ বন্দির মতোই থাকার ব্যবস্থা হয়েছে তাঁর।

তবে শারীরিকভাবে পার্থ খুব একটা সুস্থ নন। তাই চিকিৎসরা বলায় তাঁর জন্য একখানা খাটের ব্যবস্থা করা হয়েছে। সূত্রের খবর, সকালে চা আর পাঁউরুটি টোস্টই খাচ্ছেন তিনি। তবে ভাতের আব্দার করছেন এখনও। তাঁর আব্দার মেনে দু বেলাই ভাত দেওয়া হচ্ছে তাঁকে, তবে তা পরিমানে অল্প। নিজের বাসনটাও তাঁকে নিজেকে মাজতে হচ্ছে বলেই জেল সূত্রে খবর।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla