CBI Raid at Anubrata Mondal Flat: অনুব্রতর ফ্ল্যাটে CBI হানা, জিজ্ঞাসাবাদ আবাসিকদের

এসএসকেএম হাসপাতাল থেকে স্বাস্থ্য পরীক্ষার পর আবার ফিরে গিয়েছেন বীরভূমে। তিনি বীরভূমের বাড়িতে পৌঁছানোর পরই সোমবার সন্ধে ৭ টা নাগাদ সিবিআই-এর এক আধিকারিক চলে যান অনুব্রত মণ্ডলের চিনার পার্কের ফ্ল্যাটে।

CBI Raid at Anubrata Mondal Flat: অনুব্রতর ফ্ল্যাটে CBI হানা, জিজ্ঞাসাবাদ আবাসিকদের
অনুব্রত মণ্ডল
Follow Us:
| Updated on: Aug 08, 2022 | 7:34 PM

কলকাতা : সিবিআই অফিসে সোমবার হাজিরা দেননি অনুব্রত মণ্ডল। কলকাতায় এসেছিলেন তিনি। এসএসকেএম হাসপাতাল থেকে স্বাস্থ্য পরীক্ষার পর আবার ফিরে গিয়েছেন বীরভূমে। তিনি বীরভূমের বাড়িতে পৌঁছানোর পরই সোমবার সন্ধে ৭ টা নাগাদ সিবিআই-এর এক আধিকারিক চলে যান অনুব্রত মণ্ডলের চিনার পার্কের ফ্ল্যাটে। বীরভূমের তৃণমূল জেলা সভাপতি কলকাতা ছাড়তেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার এই তৎপরতা স্বাভাবিকভাবেই যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন ওয়াকিবহাল মহল।

জানা গিয়েছে, সোমবার সন্ধেয় চিনার পার্কে অনুব্রত মণ্ডলের বাড়িতে যান এক সিবিআই আধিকারিক। বাইকে চেপে সিবিআই-এর ওই আধিকারিক গিয়েছিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতির ফ্ল্যাটে। বাইক বেশ কিছুটা দূরে থামিয়ে, তারপর হেঁটেই ফ্ল্যাটে প্রবেশ করেন তিনি। সেখানে বেশ কিছুক্ষণ ছিলেন সিবিআই-এর ওই আধিকারিক। সূত্রের খবর, প্রায় পাঁচ-দশ মিনিট ওই বহুতল আবাসনের বাসিন্দাদের সঙ্গে এবং নিরাপত্তারক্ষীদের সঙ্গে কথা বলেন তিনি। অনুব্রত মণ্ডল রবিবার কখন এসেছিলেন, কখন বেরিয়েছেন… সেই সব তথ্যও জানতে চাওয়া হয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, পরবর্তী সময়ে অনুব্রত মণ্ডল আবার আসার কথা বলেছেন কি না, সেই সব তথ্যও জানতে চাওয়া হয়। এরপর আবার তিনি সেখান থেকে বেরিয়ে যান।

প্রসঙ্গত, এদিন অনুব্রত মণ্ডলে সিবিআই অফিসে হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু তিনি সেই হাজিরা দেননি। এদিকে এসএসকেএম হাসপাতালের থেকেও জানিয়ে দেওয়া হয়েছে, এখনই হাসপাতালে ভর্তি করার প্রয়োজন নেই অনুব্রত মণ্ডলকে। তাঁর কিছু ক্রনিক সমস্যা রয়েছে বটে, কিন্তু শারীরিক অবস্থা এতটাও গুরুতর নয় যে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। এসএসকেএম হাসপাতাল থেকে এই তথ্য প্রকাশ্যে আসার পর তিনি সিবিআই অফিসে হাজিরা দিতে যাবেন কি না, তা নিয়ে বেশ চর্চা শুরু হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সিবিআই অফিসে হাজিরা না দিয়েই বীরভূমের উদ্দেশে রওনা দেন তিনি। আর তারপরই সন্ধেয় চিনার পার্কের ফ্ল্যাটে সিবিআই-এর হানা বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।