Partha Chatterjee: টিভি ৯ বাংলার খবরের জের! ভেঙে ফেলা হল ফুটপাতে থাকা পার্থর পার্টি অফিস

Partha Chatterjee: এদিন সকাল থেকেই যে জায়গায় ওই পার্টি অফিস রয়েছে সেই বেহালা ম্যান্টন এলাকায় ভিড় করতে দেখা যায় বহু তৃণমূল কর্মী-সমর্থককেই। তাঁদের বক্তব্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ এসেছে। তারপরই এই পার্টি অফিস সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

Partha Chatterjee: টিভি ৯ বাংলার খবরের জের! ভেঙে ফেলা হল ফুটপাতে থাকা পার্থর পার্টি অফিস
কী বলছেন এলাকার তৃণমূল কর্মীরা? Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2024 | 9:03 PM

কলকাতা: রাজপথে নেমেছে বুলডোজার। দখলমুক্ত হচ্ছে ফুটপাত। ভাঙা পড়েছে হাজার হাজার ঝুপড়ি দোকান। তা নিয়ে শোরগোল চলছেই। উদ্বে-উৎকণ্ঠার মধ্যে হকাররা। এরইমধ্যে একদিন আগে টিভি ৯ বাংলা দেখিয়েছিল বেহালা পশ্চিমে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের পার্টি অফিস রয়েছে এই ফুটপাতের উপরেই। একদিন যেতে না যেতেই বৃহস্পতিবার তা ভাঙা পড়ল। এদিকে পার্থ চট্টোপাধ্যায় যখন ক্ষমতায় ছিলেন তখন প্রায়শই তাঁকে এই পার্টি অফিসে দেখা যেত। এলাকায় জনসংযোগের কাজও করতেন এখান থেকেই। 

এদিন সকাল থেকেই যে জায়গায় ওই পার্টি অফিস রয়েছে সেই বেহালা ম্যান্টন এলাকায় ভিড় করতে দেখা যায় বহু তৃণমূল কর্মী-সমর্থককেই। তাঁদের বক্তব্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ এসেছে। তারপরই এই পার্টি অফিস সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। সেই কাজও শুরু হয়ে যায় এদিনই।   

এই খবরটিও পড়ুন

এলাকারই এক কর্মী সুদীপ রায় আবার বলছেন, “যতই পার্থ চট্টোপাধ্যায়ের পার্টি অফিস বলা হোক এটা আসলে তৃণমূলের পার্টি অফিস ছিল। এখন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফুটপাথ দখলমুক্ত করার নির্দেশ দিয়েছেন। রাজপথ আটকে ছিল আমরা সেটাই আজ মুক্ত করে দিলাম। দলীয় নেতৃত্বের সঙ্গে কথা বলেই এটা করা হয়েছে। আমরা মনে করি উন্নয়নের জোয়ার বাংলায় যে বইছে তাতে আমরাও আমাদের অবদান রাখব। তাই এই কাজ। একইসঙ্গে প্রশাসনের কাছে অনুরোধ একইভাবে অন্য পার্টিগুলির যে অফিস রয়েছে রাস্তার উপরে সেদিকে দেখা হোক।”