এবার তৃণমূল যাবে, বিজেপি আসবে: প্রকাশ জাভড়েকর

মানুষ যে আশা নিয়ে বামেদের সরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে এনেছিল, তা পূরণ হয়নি।

এবার তৃণমূল যাবে, বিজেপি আসবে: প্রকাশ জাভড়েকর
TV9 কনক্লেভে প্রকাশ জাভড়েকর।
সায়নী জোয়ারদার

| Edited By: tista roychowdhury

Jan 30, 2021 | 11:35 PM

কলকাতা: বাংলার কৃষকরা কৃষি আইনকে স্বাগত জানিয়েছেন। কিন্তু তাঁদের ক্ষোভ, কেন্দ্র সরকার কৃষকদের জন্য যে সুবিধা দিচ্ছে তা তাঁরা পাচ্ছেন না। শনিবার TV9 বাংলার What Bengal Thinks Today কনক্লেভে এমনটাই বললেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর।

জাভড়েকর বলেন, গোটা দেশের ১০ কোটি কৃষক প্রতি চার মাসে সরাসরি ২ হাজার টাকা পান। অথচ বাংলার কৃষকরা তা পান না। ওনারা আবেদনও করেছেন। কিন্তু রাজ্য সরকার তো মোদিজির কোনও প্রকল্পের সুবিধা বাংলার মানুষকে পেতে দিতে চায় না। অথচ ওরা নিজেরাও কিছু করে না।

আরও পড়ুন: What Bengal Thinks Today LIVE: মানুষের কাছে বিজেপিই বিকল্প: জাভড়েকর

কেন্দ্রীয় মন্ত্রীর কথায়, মানুষ তৃণমূলকে মন থেকে মুছে ফেলেছে। এবার বিজেপি আসবে, তৃণমূল যাবে। জাভড়েকরের কথায়, “কমিউনিস্টরা যা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও তাই করেছেন। গত ১০ বছরে রাজ্যে শুধু হিংসাই হয়েছে। রাজ্যে কাটমানি প্রথা চালু হয়েছে। মানুষ বিজেপিকেই আনবেন।”

গত কয়েকদিনে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের হিড়িক পড়ে গিয়েছে। বিরোধীরা বলছে, তৃণমূলের ভোটব্যাঙ্কে বলিয়ান হবে বঙ্গ বিজেপি। এ বিষয়ে এদিন প্রকাশ জাভড়েকরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, তৃণমূলের ভোট বিষয়ই নয়। গত লোকসভা ভোটের ফলাফলে তা স্পষ্ট। আসলে এখন ভোটার বদলে গিয়েছে। এই সরকার মানুষের মন থেকে পুরোপুরি মুছে গিয়েছে। মানুষ যে আশা নিয়ে বামেদের সরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে এনেছিল, তা পূরণ হয়নি। উল্টে কাটমানি, হিংসার বাড়বাড়ন্ত। মানুষ ভয় পাচ্ছেন। এ কারণেই বাংলায় পরিবর্তন হবে।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla