Rally for Naushad Siddiqi LIVE: কোনও দলীয় পতাকা ছাড়াই মিছিল হল নওশাদের মুক্তির দাবিতে, বিনা বাধায় পৌঁছল গন্তব্যে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: tannistha bhandari

Updated on: Jan 25, 2023 | 5:51 PM

Rally for Naushad Siddiqi: আইএসএফ সমর্থকদের পাশাপাশি, বামেরাও এদিন মিছিলে যোগ দিচ্ছেন। শিয়ালদহ থেকে ধর্মতলার দিকে যাচ্ছে সেই মিছিল।

Rally for Naushad Siddiqi LIVE: কোনও দলীয় পতাকা ছাড়াই মিছিল হল নওশাদের মুক্তির দাবিতে, বিনা বাধায় পৌঁছল গন্তব্যে
শিয়ালদহে জমায়েত (নিজস্ব চিত্র)

আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীর মুক্তির দাবিতে বুধবার পথে নামলেন সমর্থকেরা। দুপুর ১ টা থেকেই জমায়েত শুরু হয়েছে শিয়ালদহে। তাঁদের দাবি, ১ ফেব্রুয়ারির মধ্যে বিধায়ককে মুক্তি দিতেই হবে। বেআইনিভাবে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলেও দাবি করছেন বিক্ষোভকারীরা।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 25 Jan 2023 03:59 PM (IST)

    ধর্মতলায় পৌঁছল মিছিল

    প্রায় বিনা বাধায় ধর্মতলায় পৌঁছল মিছিল। রাণী রাসমণি অ্য়াভিনিউ-তে ছিল বিশাল পুলিশ বাহিনী। তবে কোনও বাধা দেওয়া হয়নি। মিছিল শেষে অস্থায়ী মঞ্চ থেকে বক্তব্য পেশ করা হবে।

  • 25 Jan 2023 03:02 PM (IST)

    দুদিকে গাড়ি আটকে রেখেছে পুলিশ

    যে অংশে মিছিল চলছে, সেখানে যান চলাচল বন্ধ রাখা হয়েছে। শিয়ালদহ ব্রিজের দিক থেকে যে গাড়িগুলি যাচ্ছে, সেগুলি আটকে দেওয়া হয়েছে। অন্যদিকে, বেলেঘাটা মেন রোড থেকে আসা গাড়িগুলিও আটকে দেওয়া হয়েছে। মিছিলে যাতে কোনও অশান্তির ঘটনা না ঘটে, সেদিকে নজর রেখেছে পুলিশ।

  • 25 Jan 2023 02:54 PM (IST)

    'ভাইজানের মুক্তি চাই', শান্তিপূর্ণভাবে এগোচ্ছে মিছিল

    পুলিশের অনুমতি না থাকলেও মিছিল আটকানো হল না। শান্তিপূর্ণভাবেই শিয়ালদহ থেকে ধর্মতলার দিকে এগোচ্ছে মিছিল। শুধুমাত্র আইএসএফের সমর্থকেরা নয়, মিছিলে রয়েছে বাম মনোভাবাপন্ন মানুষ ও অনেক অরাজনৈতিক সংগঠন। কোনও রাজনৈতিক দলের পতাকা দেখা যাচ্ছে না। হাতে লেখা ব্যানার নিয়ে এগিয়ে যাচ্ছেন কেউ কেউ। তাঁদের একটাই দাবি, 'ভাইজানের মুক্তি চাই।' দায়িত্বে রয়েছেন একাধিক উচ্চপদস্থ পুলিশ আধিকারিক।

  • 25 Jan 2023 02:23 PM (IST)

    কোনও পতাকা বা ঝাণ্ডা নেই, নাগরিক হিসেবে মিছিলে যোগ

    জমায়েতে আসা এক মহিলা জানান, তিনি কোনও দলের সমর্থক নন,  তিনি নাগরিক হিসেবে মিছিলে যোগ দিচ্ছেন। তাঁর দাবি, বিধায়ক কোনও দলের নয়, নওশাদ রাজ্যের একজন বিধায়ক। তাই তাঁর গ্রেফতারি নিয়ে প্রতিবাদ জানাচ্ছেন তাঁরা। আর এক মহিলা বলেন, 'আজ ২৫ জানুয়ার, আজ নাগরিক দিবস। আমরা কোনও ঝাণ্ডা-পতাকা চাই না। আমরা বিধায়কের মুক্তি চাই।' তাঁর দাবি, সরকার বুঝতে পারছে, শাসক দলের পতন শুরু হয়ে গিয়েছে, তাই মুখ বন্ধ করার চেষ্টা হচ্ছে।

Published On - Jan 25,2023 2:18 PM

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla