বনধের সকালে সল্টলেকে চিকিৎসকের বাড়ির ছাদের রেলিংয়ে ঝুলছেন যুবক!

যুবক শুধু তখন বলতেই থাকছে, 'নামব না কিছুতেই, নামিয়ে দেখাও তো দেখি!'

বনধের সকালে সল্টলেকে চিকিৎসকের বাড়ির ছাদের রেলিংয়ে ঝুলছেন যুবক!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Feb 12, 2021 | 2:59 PM

কলকাতা: বাড়ির দেওয়ার পাইপ বেয়ে, তারপর সানসেট। তড়তড়িয়ে এক্কেবারে দোতলার ছাদে উঠে পড়ে যুবক। বাড়ির লোকেরা তখনও টের পাননি। প্রথমে দেখেন পথচলতি সাধারণ মানুষই। তাঁরাই ‘ডাক্তারবাবু’কে খবর দেন। চিকিৎসক মহা চিন্তায়। ঘর থেকে বেরিয়ে যুবককে নেমে আসার জন্য বলেন। প্রথমে অনুরোধ, আবেদন, ফের ধমক-চমক! কিন্তু কিছুতেই কাজ হয় না। যুবক শুধু তখন বলতেই থাকছে, ‘নামব না কিছুতেই, নামিয়ে দেখাও তো দেখি!’ বনধের সকালে অবাক কাণ্ড বিধাননগরের (Bidhannagar) এফসি-র ১০৫ নম্বর বাড়িতে।

চিকিৎসক এ এন মণ্ডলের বাড়িতে সাতসকালেই মহা বিপদ! এক যুবক পাইপ বেয়ে আচমকাই দোতলার ছাদে উঠে পড়ে। আর কিছুতেই নামতে চায় না। নিজেরা চেষ্টা করে ব্যর্থ হলে থানায় খবর দেন তাঁরা। ততক্ষণে বাড়ির সামনে দাঁড়িয়ে পড়েছেন পথ চলতি অনেকেই। পাশের বাড়ি থেকেও লোক বেরিয়ে এসেছেন।

কিন্তু মধ্য তিরিশের সেই যুবক তো নাছোড়বান্দা। কিছুতেই ছাদ থেকে নামবে না সে। কিন্তু কেন? তারও কোনও উত্তর দিচ্ছে না। শুধুই বলছে, ‘নামব না কিছুতেই।’ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পৌঁছন দমকল আধিকারিকরাও। তাঁদেরকেও কাবু করে যুবক।

আরও পড়ুন: এমনটাও হয়! বনধ সফল করতে তৃণমূলের দাপুটে নেতাই পথ দেখালেন বামকে, দেখুন ভিডিয়ো

টানা দু’ঘণ্টার চেষ্টা। তারপর কোনওভাবে তাকে নামানো সম্ভব হয়। বেশ কিছুক্ষণ অচৈতন্য হয়ে পড়ে যুবক। তারপর চোখেমুখে জল দেওয়ার পর জ্ঞান ফেরে। তাকে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। সমস্ত বিষয় খতিয়ে দেখছে বিধান নগর দক্ষিণ থানার পুলিশ।