Sandeshkhali: সন্দেশখালিতে ‘আক্রান্ত’ পুলিশ, মাথায় জমাট বাঁধা রক্ত, কেমন আছেন এখন

Sandeshkhali: আহত ওই পুলিশকর্মীকে প্রথমে খুলনা হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং পরে সেখান থেকে কলকাতায় স্থানান্তর করা হয়। সন্দীপ সাহা নামে ওই পুলিশকর্মী আপাতত মল্লিকবাজারের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আঘাতের কারণে তাঁর মাথার পিছনের দিকে রক্ত জমাট বেঁধে গিয়েছিল। বেসরকারি হাসপাতাল সূত্রে খবর, সেই অংশের অস্ত্রোপচার করা হয়েছে।

Sandeshkhali: সন্দেশখালিতে 'আক্রান্ত' পুলিশ, মাথায় জমাট বাঁধা রক্ত, কেমন আছেন এখন
সন্দেশখালিতে 'আক্রান্ত' পুলিশImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2024 | 8:24 PM

সন্দেশখালি ও কলকাতা: শেখ শাহজাহানের গ্রেফতারি পরবর্তী সময়ে ফের রক্ত ঝরল সন্দেশখালিতে। রাতের অন্ধকারে সন্দেশখালির শীতুলিয়ায় পুলিশ ক্যাম্পে হামলার অভিযোগ উঠেছে। সেই ঘটনায় গুরুতর আহত হন এক পুলিশকর্মী। আহত ওই পুলিশকর্মীকে প্রথমে খুলনা হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং পরে সেখান থেকে কলকাতায় স্থানান্তর করা হয়। সন্দীপ সাহা নামে ওই পুলিশকর্মী আপাতত মল্লিকবাজারের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আঘাতের কারণে তাঁর মাথার পিছনের দিকে রক্ত জমাট বেঁধে গিয়েছিল। বেসরকারি হাসপাতাল সূত্রে খবর, সেই অংশের অস্ত্রোপচার করা হয়েছে।

মস্তিষ্কের যে অংশে রক্ত জমাট বেঁধে ছিল, অস্ত্রোপচার করে তা বের করে দেওয়া হয়েছে বলে খবর। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, মস্তিষ্কের ভিতরের অংশে আর কোন‌ও আঘাত নেই। আক্রান্ত কনস্টেবলের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা যাচ্ছে। হাসপাতাল সূত্রে খবর, তাঁকে অন্তত পাঁচ দিন পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। উল্লেখ্য, সন্দেশখালিতে পুলিশকর্মীর উপর এই হামলার অভিযোগের ঘটনায় ইতিমধ্যেই তিন জনকে আটক করেছে পুলিশ।

জানা যাচ্ছে এই হামলার ঘটনাটি ঘটেছিল গতকাল মধ্যরাতে। আচমকাই শীতুলিয়ার পুলিশ ক্যাম্পে হামলা চালানো হয়েছিল বলে অভিযোগ।  শীতুলিয়ার ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র এই পুলিশ ক্য়াম্প চালানো হচ্ছে গত কয়েক মাস ধরে। গতরাতে আচমকা এই হামলায় গুরুতর আহত হন সন্দীপ সাহা নামে ওই পুলিশকর্মী। সূত্রের খবর, তাঁর সহকর্মীরা রক্তাক্ত অবস্থায় শৌচালয়ের ভিতর থেকে তাঁকে উদ্ধার করেছিলেন। গতরাতের এই ঘটনায় পুলিশ ইতিমধ্যেই তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।