Sealdah Bus Accident: শিয়ালদা সেতুতে বাস দুর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে কড়া পুলিশ, একাধিক ধারায় মামলা রুজু

Sealdah Bus Accident: বৃহস্পতিবারই ঘটনাস্থল পরিদর্শন করেন কলকাতা পুলিশের উচ্চ পদস্থ আধিকারিক। এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

Sealdah Bus Accident: শিয়ালদা সেতুতে বাস দুর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে কড়া পুলিশ, একাধিক ধারায় মামলা রুজু
দুর্ঘটনাগ্রস্ত বাস
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 12:23 PM

কলকাতা: দশমীর রাতে শিয়ালদহে দুই বাসের রেষারেষি। রেষারেষির জেরে মৃত্যু এক তরুণীর। ঘটনার কলকাতা পুলিশের তরফ থেকে কড়া পদক্ষেপ করা হয়েছে। বৃহস্পতিবারই ঘটনাস্থল পরিদর্শন করেন কলকাতা পুলিশের উচ্চ পদস্থ আধিকারিক। এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

যে যে ধারায় মামলা

৩০৪ পার্ট ২ অনিচ্ছাকৃত খুন

৩০৮ অনিচ্ছাকৃত খুনের চেষ্টা

৩৩৮ বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে মানুষের জীবন মৃত্যুর মুখে ঠেলে দেওয়া,

৩৩৬ ঝুঁকিপূর্ণ ভাবে কোনও কাজ করা।

৩৪- একই উদ্দেশ্য নিয়ে অপরাধ।

দশমীর রাতে শিয়ালদা সেতুতে দুটো বাসের মুখোমুখি সংঘর্ষ। প্রতিমা দর্শন করতে বেরিয়ে মৃত্যু হয় এক তরুণীর। বাসের ধাক্কায় জখম বেশ কয়েকজন পথচারী। আহতরা হাসপাতালে ভর্তি। পুলিশ বাস আটক করেছে। গ্রেফতার করা হয়েছে ২ জনকে।

বৃহস্পতিবার ভোরেও ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে দেখতে পাওয়া যায়। বাসটিকে রাস্তার পাশে দাঁড় করানো রয়েছে। সকালে ঘটনাস্থল পরিদর্শনে যান অ্যাডিশন্যাল সিপি ওয়ান। কর্তব্যরক ট্রাফিক সার্জেন্টদের সঙ্গে কথা বলেন তিনি।

পুলিশ কর্তা বলেন, “যাঁরা ঠাকুর দেখতে এসেছিলেন, তাঁরা রাস্তার ধারেই দাঁড়িয়েছিলেন। বাসটার গতি খুব একটা বেশি ছিল না। তবে যে কোনও কারণেই হোক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন চালক। তাতেই দুর্ঘটনা। ২ জনকে গ্রেফতার করা হয়েছে।” দুর্ঘটনার সময়ে ঠিক কী ঘটেছিল, তা খতিয়ে দেখতে সেতুতে লাগানোর সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

প্রসঙ্গত, দশমীর রাতে মর্মান্তিক ঘটনা ঘটে শিয়ালদা সেতুতে। রাত দেড়টা নাগাদ  তিন পথচারীকে পিষে দেয় বেপরোয়া এক বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জনের। আশঙ্কাজনক অবস্থায় আরও ২ জনকে এনআরএস হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। আহত হন বেশ কয়েকজন। আহতদের অনেকে কাঁকুরগাছির নার্সিংহোমে চিকিৎসাধীন। আহতদের মধ্যে রাহুল গুপ্তা নামে আরও এক যুবকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। প্রতিমা দর্শনের জন্য বেরিয়েছিলেন তাঁরা প্রত্যেকেই। কলকাতা জুড়ে কড়া নিরাপত্তা, যান নিয়ন্ত্রণে পুলিশ। তার মাঝেই এই ঘটনা।