Kolkata:সকাল-সকাল অকথ্য গালিগালাজ, ভিডিয়ো রেকর্ড করতে গেলে নিরাপত্তারক্ষীকে বেধড়ক মার মদ্যপদের

Salt Lake: এমনকী, পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকেও বোতল দিয়ে ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

Kolkata:সকাল-সকাল অকথ্য গালিগালাজ, ভিডিয়ো রেকর্ড করতে গেলে নিরাপত্তারক্ষীকে বেধড়ক মার মদ্যপদের
গ্রেফতার করা হয় তিন যুবককে প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2021 | 7:42 AM

কলকাতা: শহরে ফের মদ্যপদের তণ্ডব। শুধু তাই নয়, রীতিমত গাড়ি ভাঙচুর ও ব্যক্তিকে মারধরের অভিযোগ উঠল তাদের বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার তিন।

স্থানীয় সূত্রের খবর, গতকাল ভোর সাড়ে পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটে। অভিযোগ, ওই তিন যুবক মদের বোতল হাতে সল্টলেক জিডি ব্লকের একটি আবাসনে দাঁড়িয়ে নার্সিং হোস্টেলের নিরাপত্তারক্ষীকে অকথ্য ভাষায় গালিগালাজ করছিল। এবার ওই নিরাপত্তারক্ষী তাদের এই কর্মকাণ্ডের ছবি মোবাইলে ভিডিয়ো রেকর্ড করতে শুরু করে। ব্যাস এরপরই বাধে বিপত্তি।

মদ্যপ যুবকদের রাগ গিয়ে পড়ে ওই নিরাপত্তারক্ষীর উপর। চড়াও হয় তারা। বেধড়ক মারধর করা হয় ওই ব্যক্তিকে।  এমনকী, পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকেও বোতল দিয়ে ভাঙচুর করা হয় বলে অভিযোগ। পরে পুলিশ এসে গ্রেফতার করে তাদের। এদিকে,অভিজাত এলাকায় এই ধরনের ঘটনা ঘটায় আতঙ্কিত স্থানীয় ব্লকের বাসিন্দারা। এই ঘটনার পর এলাকার নিরাপত্তা নিয়ে রীতিমতো প্রশ্ন তুলেছেন তাঁরা।

উল্লেখ্য, মদ্যপান করে মাতলামি করার বিচিত্র ঘটনা হামেশাই ঘটে থাকে। গত মাসে গুজরাতের সুরাতেও এই ঘটনা ঘটে। কিমের কাছে ৪৮ নং জাতীয় সড়কের পিপোড়া ফ্লাইওভার ব্রিজের উপর রীতিমতো তাণ্ডব চালালেন এক অজ্ঞাত ব্যক্তি। তাঁর আজব কীর্তিতে রাস্তায় যানচলাচল ব্যাহত তো হয়েছিলই, গাড়ির বনেটে উঠে কিছু গাড়িতে ভাঙচুরও চালায়।

পুলিশ জানায়, ৩০ বছরের ওই যুবক নেশার ঘোরে সুরাত ও ভারুচ এলাকার মধ্যবর্তী হাইওয়েতে তাণ্ডব চালানোর পর স্থানীয়দের মধ্যস্থতায় সে সেখান থেকে রহস্যজনকভাবে হারিয়ে যায়। তবে ওই মদ্যপ যুবকের কীর্তির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর ভাইরাল হয়ে যায়।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, নেশায় বুঁদ হয়ে টলতে টলতে ব্রিজের ব্যস্ত ট্রাফিকের মাঝখানে চলে আসে। হু হু করে গাড়ি তার চারপাশ দিয়ে চলে গেলেও তাঁর হুঁস নেই। বরং তার আচরণে যানবাহন প্রায় স্তব্ধ হয়ে যাওয়ার অবস্থা। ট্রাফিকের বিপরীতে হেঁটে কখনও গাড়ির সামনে বসে পড়তে দেখা গিয়েছে, কখনও গাড়ির ডিকির সামনে রেজিস্ট্রেশন নাম্বার প্লেট ধরে টানাটানি করতে উদ্যত হয়েছে। কয়েকটি গাড়িতে লাফ দিয়ে সামনের কাঁচ ভাঙার চেষ্টা করেছে, আবার কখনও উইপার ভেঙে কাঁচের উপর লাথি মেরে ভেঙে ফেলার চেষ্টা চালিয়েছে সে। কয়েকটি গাড়ির সামনের কাঁচ ভেঙে দিয়েছে বলে জানা গিয়েছে। রাস্তা বন্ধ করে গাড়ির সামনে শুয়ে বসে সময় কাটিয়েছে সে।

আরও পড়ুন: Abhishek Banerjee’s Meeting in Tripura: হাইকোর্টের রায়ে কাটল জট, সারা রাত ধরে অভিষেকের সভার মঞ্চ বাঁধতে বসল তৃণমূল