‘দাদার নির্দেশে’ এবার আন্দোলনরত পার্শ্বশিক্ষকদের পাশে ‘অনুগামীরা’

রবিবার সন্ধে নামার পর আন্দোলনরত পার্শ্বশিক্ষকদের পাশে এসে দাঁড়ালেন দাদার অনুগামীরা। দাদা নিজের গলায় গেরুয়া উত্তরীয় ঝুলিয়ে নিলেও অনুগামীদের গলায় ঝোলানো ছিল শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) ছবি

'দাদার নির্দেশে' এবার আন্দোলনরত পার্শ্বশিক্ষকদের পাশে 'অনুগামীরা'
'দাদার নির্দেশে' এবার আন্দোলনরত পার্শ্বশিক্ষকদের পাশে 'অনুগামীরা'
Follow Us:
| Updated on: Dec 27, 2020 | 11:48 PM

কলকাতা: এতদিন ইতিউতি তাঁদের সাঁটা পোস্টারই খবর তৈরি করছিল। তবে এবার ক্যামেরার সামনে এসে শিক্ষক বিক্ষোভের পাশে দাঁড়িয়ে খবরে উঠে এলেন ‘দাদার অনুগামীরা’।

সল্টলেকে বিগত কয়েকদিন ধরেই পার্শ্বশিক্ষকদের (Para Teachers) অবস্থান বিক্ষোভ চলছে। রবিবার সন্ধে নামার পর আন্দোলনরত পার্শ্বশিক্ষকদের পাশে এসে দাঁড়ালেন ‘দাদার অনুগামীরা’। ‘দাদা’ নিজের গলায় গেরুয়া উত্তরীয় ঝুলিয়ে নিলেও অনুগামীদের গলায় ঝোলানো ছিল শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) ছবি। এদিন বিক্ষোভস্থলে এসে তাঁরা ৮০ জনের হাতে কম্বল এবং খাদ্যসামগ্রী তুলে দেন। সঙ্গে জানান দেন, “বাংলা জুড়ে যখনই সাধারণ মানুষ জীবন-জীবিকার জন্য লড়াই করেছেন, শুভেন্দু অধিকারী সব সময় সে সকল মানুষের পাশে থেকেছেন। আজ তাঁরই নির্দেশে আমরা পার্শ্বশিক্ষকদের পাশে দাঁড়াতে এসেছি।”

আরও পড়ুন: কৃষকদের জন্য ‘ন্যায়’ চেয়ে আত্মহত্যা আইনজীবীর, প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে সুইসাইড নোট

তাঁরা আরও জানিয়েছেন, “পার্শ্বশিক্ষকদের এই আন্দোলনের সমব্যাথী হিসেবে আমরা অঙ্গীকার করে যাচ্ছি, আগামী দিনে শুভেন্দু অধিকারী যেভাবে নির্দেশ দেবেন সেভাবেই পাশে দাঁড়ানোর চেষ্টা করব।” অন্যদিকে আন্দোলনরত পার্শ্বশিক্ষকদের পক্ষ থেকে জানানো হয়, “আজ একটি স্বেচ্ছাসেবী সংস্থা কম্বল দিয়েছে, খাদ্য সামগ্রী দিয়েছে। আমাদের লড়াই চলছে এবং সবাইকে আমরা পাশে পাবো।” সব শেষে মুখ্যমন্ত্রীকেও তাঁরা পাশে চেয়েছেন।

আরও পড়ুন: কী নিয়ে কথা হল রাজ্যপালের সঙ্গে? রাজভবন থেকে বেরিয়ে রহস্য বাড়ালেন সৌরভ