অনেকক্ষণ ধরে কড়া নাড়ছিলেন কাজের লোক, ঘরে ঢুকতে মিলল দুই ভাইয়ের সুইসাইড নোট!

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। সেখানে আর্থিক সঙ্কট ও ধার দেনার কথা লেখা রয়েছে। ঘর থেকে পাওয়া গিয়েছে একটি মদের বোতলও। পুলিশের অনুমান, মদের সঙ্গে কীটনাশক বা বিষ জাতীয় কিছু খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন দুই ভাই।

অনেকক্ষণ ধরে কড়া নাড়ছিলেন কাজের লোক, ঘরে ঢুকতে মিলল দুই ভাইয়ের সুইসাইড নোট!
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Apr 11, 2021 | 3:11 PM

কলকাতা: রবিবারের ভরদুপুরে বেহালার রায়বাহাদুর চণ্ডীতলায় একটি বহুতল আবাসনের দোতলার ঘর থেকে উদ্ধার হল দুই ভাইয়ের অচৈতন্য দেহ (body)। জানা গিয়েছে ওই দুই ব্যক্তির নাম সন্দীপ মিত্র ও সুদীপ মিত্র। পঞ্চাশোর্ধ্ব দুই ভাই বিগত কয়েকবছর ধরে ওই আবাসনেই থাকতেন। তবে কারুর সঙ্গেই বিশেষ যোগাযোগ রাখতেন না দুই ভাই। তাঁদের দেহ দুটি উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সন্দীপকে মৃত (dead)বলে ঘোষণা করা হয়। অন্য়জন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎধীন।

স্থানীয়রা জানিয়েছেন, রোজকার মতো এ দিনও ওই বাড়ির কাজের লোক কাজ করতে এসে দরজার কড়া নাড়েন। অনেকক্ষণ ডাকাডাকি করার পরেও সাড়া না পেয়ে অন্য আবাসিকদের খবর দেন তিনি। খবর দেওয়া হয় স্থানীয় থানায়। পুলিশ এসে ঘরের দরজা ভাঙে। দেখা যায়, ঘরের মধ্যে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন দুই ভাই। সঙ্গে সঙ্গেই তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। সেখানে আর্থিক সঙ্কট ও ধার দেনার কথা লেখা রয়েছে। ঘর থেকে পাওয়া গিয়েছে একটি মদের বোতলও। পুলিশের অনুমান, মদের সঙ্গে কীটনাশক বা বিষ জাতীয় কিছু খেয়ে আত্মহত্যার (Suicide) চেষ্টা করেন দুই ভাই। দেনার দায়ে জর্জরিত হয়ে চরম পদক্ষেপ করেন তাঁরা, এমনটাই অনুমান তদন্তকারীদের। তবে, এই ঘটনায় তৃতীয় আর কেউ জড়িত ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: হু হু করে চড়ছে করোনাগ্রাফ, একদিনে বাংলায় ৪ হাজারের বেশি সংক্রমিত, মৃত্যুতেও রেকর্ড