Rajarhat: গোটা শরীরে একটা সুতোও নেই, সাতসকালে দোকান খুলতে এসে দৃশ্য দেখে শিউরে উঠলেন ব্যবসায়ী…

Rajarhat: এলাকায় রাস্তার ধারে প্রচুর বালি ফেলা হয়। সেই বালির স্তূপের পাশেই দেহটি পড়েছিল। বালির গাড়িতেই এই দেহ আনা হয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

Rajarhat: গোটা শরীরে একটা সুতোও নেই, সাতসকালে দোকান খুলতে এসে দৃশ্য দেখে শিউরে উঠলেন ব্যবসায়ী...
এলাকায় লোকজনের ভিড়। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2022 | 1:16 PM

কলকাতা: রাজারহাটে যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল শনিবার। গাঁড়াগড়ি এলাকায় মৃতদেহটি পড়েছিল। স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। রাজারহাট থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। রাজারহাটে এ নিয়ে ১০ দিনে দু’টি মৃতদেহ উদ্ধার হল। এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে এই ঘটনায়। নিহতের নাম ইয়ারুল মোল্লা (৩৫)। ভাঙড় থানা এলাকার বড়ালি গ্রামের বাসিন্দা তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের মাথায় ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। এদিন সকালে গাঁড়াগড়ি পাম্প হাউসের সামনে একটি দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। দেহটি নগ্ন অবস্থায় পড়েছিল বলে জানান প্রত্যক্ষদর্শীরা। গত ২৯ জুনও এরকমই একটি দেহ উদ্ধার হয় রাজারহাটে। এক মহিলার বিবস্ত্র দেহ উদ্ধার হয়েছিল। এদিন সকালে স্থানীয় এক দোকানদার দোকান খুলতে এসে এই দৃশ্য দেখতে পান। পরে এলাকার লোকজন পুলিশে খবর দেয়।

এলাকায় রাস্তার ধারে প্রচুর বালি ফেলা হয়। সেই বালির স্তূপের পাশেই দেহটি পড়েছিল। বালির গাড়িতেই এই দেহ আনা হয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। এলাকা ঘিরে রাখা হয়েছে। ঘটনাস্থলে যান পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। স্থানীয় দোকানদার সাদেম আলি মোল্লা বলেন, “আমি এসে দোকান খুলেছি। তখন সকাল প্রায় ৬টা বাজে। দেখি একটা ছেলে পড়ে আছে। পুলিশকে খবর দেওয়া হয়েছে।”

গত ২৯ তারিখ রাজারহাটের এই গাঁড়াগড়ি এলাকায় একটি ফাঁকা মাঠ থেকে এক মহিলার অর্ধনগ্ন , ক্ষতবিক্ষত, রক্তাক্ত দেহ উদ্ধার হয়। মহিলার সারা দেহে আঘাতের চিহ্ন ছিল। জায়গায় জায়গায় বিড়ি বা সিগারেটের ছ্যাঁকা ছিল এবং শক্ত করে পা বাঁধা ছিল। ঘটনার পর তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে নেমে চার দিনের মধ্যে একজনকে গ্রেফতারও করা হয়। রাজারহাটের গাঁড়াগড়ির ওই দেহ উদ্ধারেক ঘটনায় আরও কেউ জড়িত ছিল কি না, সেই বিষয়টিও তদন্ত শুরু হয়। এরইমধ্যে আবারও ওই এলাকায় দেহ উদ্ধার।