শীতলকুচি যাবেন রাজ্যপাল, রাজ্যের কপ্টার না পেয়ে বিএসএফ-র সাহায্যেই সফর

জগদীপ ধনখড় জানিয়েছেন, ভোটপর্বে বিতর্কের শিরোনামে থাকা শীতলকুচিতে আগামী ১৩ মে যাবেন তিনি।

শীতলকুচি যাবেন রাজ্যপাল, রাজ্যের কপ্টার না পেয়ে বিএসএফ-র সাহায্যেই সফর
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: May 11, 2021 | 7:40 PM

কলকাতা: যেমন কথা, তেমন কাজ। সোমাবার মন্ত্রিসভার শপথগ্রহণ অনুষ্ঠানের পরই ভোট পরবর্তী হিংসায় কবলিত এলাকা পরিদর্শনে যাবেন বলে জানিয়েছিলেন রাজ্যপাল। যদিও তিনি ঠিক কোন এলাকায় যাবেন তা প্রথমে জানা যায়নি। তবে মঙ্গলবার স্বভাবসিদ্ধ ভঙ্গিতে টুইট করে জগদীপ ধনখড় জানিয়েছেন, ভোটপর্বে বিতর্কের শিরোনামে থাকা শীতলকুচিতে আগামী ১৩ মে যাবেন তিনি।

যদিও জেলা তাঁর এই সফর ঘিরেও রাজভবন বনাম নবান্নের সংঘাতের আঁচ পাওয়া গিয়েছে। রাজভবন সূত্রে খবর, প্রাথমিকভাবে তিনি এই সফরের জন্য রাজ্য সরকারের কাছে একটি হেলিকপ্টার চেয়েছিলেন। যদিও সেটা তিনি পাননি। ফলে বিএসএফ-র কপ্টারেই কোচবিহার যাবেন ধনখড়। টুইটে তিনি লিখেছেন, “১৩ মে বিএসএফ-র কপ্টারে শীতলকুচি যাবেন রাজ্যপাল।” ভোট পরবর্তী সময়ে বেনজির হিংসার সাক্ষী থাকা অন্যান্য এলাকাতেও গিয়ে আর্তদের পাশে দাঁড়াবেন তিনি।

আরও পড়ুন: জলমগ্ন রাস্তায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু ব্যক্তির, রাজভবনের সামনে ভয়াবহ দুর্ঘটনা

উল্লেখ্য, গতকালই মন্ত্রীদের শপথগ্রহণ অনুষ্ঠান শেষে হিংসা কবলিত এলাকায় পরিদর্শনে যাওয়ার কথা রাজ্যপাল ঘোষণা করেন। রাজ্য প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে তিনি জানান, “ভোট পরবর্তী হিংসা উদ্বেগজনক। ডিজিপি ও সিপির কাছে রিপোর্ট চেয়েছিলাম। রিপোর্ট দেওয়া হয়নি। আমি হিংসা কবলিত এলাকায় যাব। মানুষের আত্মবিশ্বাস ফেরাতে হবে।” সেই মতো এ বার রাজ্যে বিভিন্ন হিংসা কবলিত এলাকায় যাচ্ছেন রাজ্যপাল।

আরও পড়ুন: উল্টোডাঙায় ডুবল বাস, ঘণ্টা তিনেকের বৃষ্টিতে জলে থৈথৈ কলকাতা, দু’দিন চলবে বারিধারা