Kunal on Partha: ‘ঘাড় ধরে জেলে ঢোকানো দরকার’, কুণালের নিশানায় এর আগেও পড়তে হয়েছে পার্থকে

Partha Chatterjee: তৃণমূলের সমস্ত পদ খুইয়ে, রাজ্যের মন্ত্রিত্ব হারিয়ে পার্থ যখন প্রথমবার দাবি করেছিলেন, তিনি ষড়যন্ত্রের শিকার, সে সময়ও তুমুল কটাক্ষ করতে শোনা গিয়েছিল কুণালকেই। 

Kunal on Partha: 'ঘাড় ধরে জেলে ঢোকানো দরকার', কুণালের নিশানায় এর আগেও পড়তে হয়েছে পার্থকে
পার্থ চট্টোপাধ্যায় ও কুণাল ঘোষ। ফাইল চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 05, 2022 | 9:45 PM

কলকাতা: নিয়োগ দুর্নীতির অভিযোগে পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর তৃণমূলের তরফে যিনি প্রথম প্রকাশ্যে মুখ খুলেছিলেন, তিনি দলের মুখপাত্র কুণাল ঘোষ। টুইটে লিখেছিলেন, পার্থকে দলের সমস্ত পদ থেকে সরানো হোক। মন্ত্রিত্ব থেকেও সরানো হোক পার্থকে। এরপরও বারবার সরব হয়েছেন কুণাল। পার্থ তখনও মুখ খোলেননি প্রকাশ্যে, কুণালকে স্পষ্ট বলতে শোনা গিয়েছিল, “মিডিয়া যথেষ্ট সুযোগ দিয়েছে বক্তব্য জানানোর। ক্যামেরা সামনে ধরেছে। তাঁকে যথেষ্ট সময় দেওয়া হয়েছে, সুযোগ দেওয়া হয়েছে। তাঁরা তো নিজেদেরই নির্দোষ বলে দাবি করছেন না। তাঁরা তো একবারও বলছেন না চক্রান্ত হয়েছে।” তৃণমূলের সমস্ত পদ খুইয়ে, রাজ্যের মন্ত্রিত্ব হারিয়ে পার্থ যখন প্রথমবার দাবি করেছিলেন, তিনি ষড়যন্ত্রের শিকার, সে সময়ও তুমুল কটাক্ষ করতে শোনা গিয়েছিল কুণালকেই।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর যখন ষড়যন্ত্রের তত্ত্ব তুলে ধরেছিলেন, কুণাল ঘোষ বলেছিলেন, “যদি সত্যি কারও কিছু বলার থাকে, তাহলে তো সে প্রথম দিনেই বলবে। এতদিন চুপ করে থেকে, এখন বলাটা একটু অস্বাভাবিক। কোনও অন্যায় যদি কেউ না করে থাকেন, তাহলে প্রথম দিনই তো চিৎকার করে বলবেন, আমার সঙ্গে ষড়যন্ত্র হচ্ছে, আমি নির্দোষ। সেটা বলতে যদি ৬ দিন, ৭ দিন সময় লাগে, তাহলে সাধারণের মনে প্রশ্ন উঠবে, এতদিন বলেননি কেন?” শুক্রবার কুণাল ঘোষ বলেন, পার্থ চট্টোপাধ্যায় তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রও করেছিলেন।

এই খবরটিও পড়ুন

যদিও এই প্রথমবার নয়। এর আগেও কুণালের নিশানায় পড়তে হয়েছে পার্থকে। আইকোর মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে একাধিকবার তলব করে সিবিআই। পার্থকে জিজ্ঞাসাবাদ করতে শিল্পভবনেও গিয়েছিলেন তদন্তকারীরা। সেই সময় সল্টলেকে এমএলএ-এমপি বিশেষ আদালতে এ মামলার হাজিরা দিতে গিয়ে কুণাল ঘোষকে বলতে শোনা গিয়েছিল, “আইকোরের মঞ্চে যাঁকে উঠে বক্তৃতা করতে দেখা গিয়েছে, যিনি আইকোর মডেলকে তুলে ধরেছিলেন, বাইরে থেকে আমায় যিনি পাগল বলেছিলেন, তিনি এখন মন্ত্রী। তিনি ঘুরে বেড়াচ্ছেন। ঘাড় ধরে জেলে ঢোকানো দরকার।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla