Mamata Banerjee: টুইটারে ছবি বদলালেন মমতা, স্বাধীনতা দিবসের প্রাক্কালে লিখলেন, ‘আমাদের কাছে ভারত মানে একতা’

Trinamool Congress: মুখ্যমন্ত্রীর পাশাপাশি অন্যান্য তৃণমূল নেতারাও ধীরে ধীরে তাঁদের ডিপি বদলাতে শুরু করেছেন।

Mamata Banerjee: টুইটারে ছবি বদলালেন মমতা, স্বাধীনতা দিবসের প্রাক্কালে লিখলেন, 'আমাদের কাছে ভারত মানে একতা'
স্বাধীনতা দিবসের ৭৫ বছরে শ্রদ্ধা মমতা বন্দ্যোপাধ্যায়ের।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 13, 2022 | 5:38 PM

কলকাতা: স্বাধীনতার ৭৫ বছর। প্রত্যেক ভারতীয়র কাছে এ এক গরিমার অধ্যায়। দেশকে ভালবেসে কত মানুষ তাঁদের প্রাণ উৎসর্গ করেছেন। তাঁদের বীরদর্পে বন্দিশালাগুলিতে ধ্বনিত হয়েছে শিকল ভাঙার মন্ত্র। পরাধীনতার শৃঙ্খল ভেঙে মুক্ত হয়েছে ভারত মাতা। কেন্দ্রীয় সরকার স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে এক বছর ধরে পালন করছে আজাদী কা অমৃত মহোৎসব। স্বাধীনতা দিবসের প্রাক্কালে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বদলালেন তাঁর সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল ছবি বা ডিপি। দিলেন দেশপ্রেমের বার্তাও। লিখলেন, ‘আমাদের কাছে ভারত মানে একতা’। এই একই ছবি নিজের প্রোফাইলে ব্যবহার করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্য তৃণমূল নেতৃত্বও।

এদিন টুইটারে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর প্রোফাইলের ছবি বদল করে লেখেন, ‘ভারত, যেখানে নানা মতের মাঝেও বৈচিত্র্য বিরাজ করে। ভারত, যেখানে ভিন্ন ধর্ম, ভিন্ন সংস্কৃতির শান্তিপূর্ণ সহাবস্থান। ভারত, যেখানে গণতান্ত্রিক মূল্যবোধ ও মানুষের অধিকার রক্ষিত হয়। হ্যাঁ, এটাই আমাদের ভারত।’ একইসঙ্গে মমতা লেখেন, ‘আমরা সকলে কি এই বৈচিত্র্যে ভরা দেশের গর্বিত নাগরিক নই? আমাদের কাছে ভারত মানে একতা। আমাদের মতাদর্শ আলাদা হতে পারে। তা হলে, আমার সহ ভারতীয়রা, মহান দেশের জন্য তোমাদের কী মত?’ সঙ্গে হ্যাশট্যাগ, ‘MyIdeaForIndiaAt75’।

এই খবরটিও পড়ুন

দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি এই একই ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় ব্যবহার করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী ব্রাত্য বসু, মন্ত্রী রথীন ঘোষরা। তৃণমূল কংগ্রেসের বিভিন্ন সোশাল মিডিয়ার পেজেও ডিসপ্লে পিকচার বা ডিপি বদল করে মনীষীদের নির্দিষ্ট ছবিটিই আপলোড করেছেন তৃণমূলের নেতা কর্মীরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla