Mithun Chakrabarty: সার্কিট হাউজে ‘না’ মিঠুনকে, ‘বিনাশকালে এসব রাজনীতি’ খোঁচা সুকান্তের

BJP: সূত্রের খবর, শুক্রবারই কলকাতায় এসে পৌঁছেছেন মিঠুন চক্রবর্তী। তিনি শনিবার উত্তর ও দক্ষিণ কলকাতার বিজেপির কর্মী সম্মেলনে ভাষণ দেবেন।

Mithun Chakrabarty: সার্কিট হাউজে 'না' মিঠুনকে, 'বিনাশকালে এসব রাজনীতি' খোঁচা সুকান্তের
মিঠুন চক্রবর্তী। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2022 | 2:30 PM

কলকাতা: পুজোর ঠিক আগে কলকাতায় মিঠুন চক্রবর্তী। হেস্টিংসে বিজেপির কার্যালয়ে শনিবার এসে পৌঁছন টলিউডের ‘মহাগুরু’। বিজেপির প্রাক পুজো সম্মিলনিতে যোগ দেবেন তিনি। একইসঙ্গে উত্তরবঙ্গে পুজোর উদ্বোধন করতে যাওয়ার কথা তাঁর। এদিকে ইতিমধ্যেই মিঠুনের বঙ্গসফর ঘিরে বিতর্ক শুরু হয়েছে। উত্তর দিনাজপুরে সার্কিট হাউজে থাকার কথা ছিল মিঠুনের। অভিযোগ, সেই সার্কিট হাউজ দেওয়া হয়নি মিঠুনকে। এই ঘটনার তীব্র সমালোচনা করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

সুকান্ত মজুমদার বলেন, “অত্যন্ত দুর্ভাগ্যজনক এটা। উনি বাংলার অন্যতম শ্রেষ্ঠ সন্তান। এতগুলো জাতীয় পুরস্কার খুব কম অভিনেতা পেয়েছেন। তারপরও ওনার সঙ্গে এই ধরনের ব্যবহার ভাবা যায় না। একইসঙ্গে উনি রাজ্যসভার একজন প্রাক্তন সাংসদ। শুধুমাত্র রাজনৈতিক কারণে এই ধরনের কাজ করা হচ্ছে। তা অত্যন্ত দুর্ভাগ্যজনক ও লজ্জাজনক।”

সূত্রের খবর, শুক্রবারই কলকাতায় এসে পৌঁছেছেন মিঠুন চক্রবর্তী। তিনি শনিবার উত্তর ও দক্ষিণ কলকাতার বিজেপির কর্মী সম্মেলনে ভাষণ দেবেন। তারপর এদিনই রওনা দেবেন বালুরঘাটের উদ্দেশে। সুকান্ত মজুমদারের একটি পুজো হয় বালুরঘাটে। সেই পুজোর উদ্বোধন তিনি করবেন বলে জানা গিয়েছে। ২৬ তারিখ অবধি হুগলি, বর্ধমান বেশ কিছু জায়গায় পুজো উদ্বোধন করবেন বলে সূত্রের খবর। এদিন হেস্টিংসে সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার বলেন, “সার্কিট হাউজ দেওয়ার সিদ্ধান্ত যাঁরা নেন, শেষ মুহূর্তে তাঁরা জানান দেওয়া হবে না। আমি শুধু এটুকুই বলব বিনাশকালে এসব হয়। এসব নিয়ে কিছু বলে লাভ নেই। মিঠুনদাকে যাঁরা রাজনৈতিক ব্যক্তিত্ব বলে ট্যাগ করতে চান, তাঁরা যেন বাংলা ও বাঙালির সংস্কৃতি না ভোলেন। মিঠুনদার প্রতি বাঙালির যে আবেগ সেটা হয়ত ওনারা বুঝতে পারছেন না।”