Model Suicide: বিদিশা, মঞ্জুষার পর এবার সরস্বতী, কসবা থেকে আরও এক মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার

Saraswati Das Death: সরস্বতী দাস কসবার বেদিয়াডাঙায় থাকতেন। ৪২/৯৬এ বেদিয়াডাঙা সেকেন্ড লেনে মামার বাড়ি তাঁর।

Model Suicide:  বিদিশা, মঞ্জুষার পর এবার সরস্বতী, কসবা থেকে আরও এক মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার
ফের কলকাতায় মডেলের দেহ উদ্ধার।
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2022 | 1:16 AM

কলকাতা: ফের এক উঠতি মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার হল। এবার ঘটনাস্থল কসবা। জানা গিয়েছে, ১৮ বছর বয়সি ওই মডেলের নাম সরস্বতী দাস। মামার বাড়িতে সরস্বতীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সেখানেই থাকতেন তিনি। শনিবার রাতে দিদিমার সঙ্গে একাই বাড়িতে ছিলেন সরস্বতী। এরইমধ্যে এই ঘটনা ঘটান বলে পুলিশ সূত্রে খবর। সরস্বতীর মামার বাড়ি কসবার বেদিয়াডাঙা এলাকায়। কী কারণে এই ঘটনা খতিয়ে দেখছে কসবা থানার পুলিশ। এই নিয়ে ১৫ দিনে চার মডেল-অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু। কেন বারবার এই ধরনের ঘটনা ঘটছে লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতে, উঠছে প্রশ্ন।

২৫ মে নাগেরবাজারের বিদিশা দে মজুমদারের ঝুলন্ত দেহ উদ্ধারের পর গত ২৭ মে পাটুলি থেকে উদ্ধার হয় মঞ্জুষা নিয়োগী নামে আরও এক মডেলের ঝুলন্ত দেহ। এরপরই ২৮ মে উদ্ধার হয় সরস্বতী দাসের দেহ। এর আগে ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ছোট পর্দার অভিনেত্রী ও মডেল পল্লবী দে’র ঝুলন্ত দেহ। এখনও এই তিন রহস্যমৃত্যুর কারণ হাতিয়ে চলেছে পুলিশ। এরইমধ্যে শনিবার আরও এক মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার হল।

সরস্বতী দাস কসবার বেদিয়াডাঙায় থাকতেন। ৪২/৯৬এ বেদিয়াডাঙা সেকেন্ড লেনে মামার বাড়ি তাঁর। সেখানেই থাকতেন তিনি। শনিবার রাতে দিদিমার সঙ্গে বাড়িতে ছিলেন তিনি। রাতেই তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। কী কারণে এই ঘটনা তা স্পষ্ট নয়। তবে কসবা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে।

সূত্র মারফৎ জানা যাচ্ছে, সরস্বতী দাস একেবারেই নতুন। খুব পরিচিত নাম এমন নয়। মডেলিং জগতে নিজের একটা আলাদা পরিচিতি তৈরির ইচ্ছা ছিল তাঁর। এই সাধ ও সাধ্যের মধ্যে কোথাও কোনও বড় তফাৎ তৈরির কারণে এই ঘটনা কি না তা খতিয়ে দেখছে পুলিশ। সূত্রের খবর, এখনও অবধি পরিবারের তরফে এই ঘটনায় কোনও অভিযোগও দায়ের করা হয়নি। পরিবার সূত্রে জানা গিয়েছে, সরস্বতী মাধ্যমিক অবধি পড়েছেন। সরস্বতীর মায়ের দাবি, মেয়ে মডেল নয়। সাজতে ভালোবাসত। নিজেই সাজত। কখনও কখনও আবার কোনও মেকআপ আর্টিস্টের কাছে সেজে সোশাল মিডিয়ায় ছবি আপলোড করত। কী হয়েছিল শনিবার, তা স্পষ্ট নয় পরিবারের কাছে।

কী বলছেন মনোবিদরা? তাঁদের মত, মানুষের মন বড় বিচিত্র। এই গহীন পথের প্রতি পরতে পরতে রহস্য। খুব সহজে কোনও সিদ্ধান্তে আসা বা একটি ঘটনার সঙ্গে আরেকটি ঘটনা মিলিয়ে দেওয়ার অঙ্ক এক্ষেত্রে খাটে না। তবে জীবনকে চূড়ান্ত কোনও পরিণতি দেওয়ার ক্ষেত্রে সাধারণত কোথাও না কোথাও একটা চোরা অবসাদ কাজ করে বলেই মত মনোবিদদের।