Kunal on Partha: ‘আমাকে পাগল বলেছিলেন, জেলে ঢুকে দেখুন কেমন লাগে’, পার্থকে তীব্র খোঁচা কুণালের

ED: শুক্রবারই ব্যাঙ্কশাল আদালত পার্থ চট্টোপাধ্যায়কে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। একই নির্দেশ অর্পিতা মুখোপাধ্যায়ের ক্ষেত্রেও দেওয়া হয়েছে। 

Kunal on Partha: 'আমাকে পাগল বলেছিলেন, জেলে ঢুকে দেখুন কেমন লাগে', পার্থকে তীব্র খোঁচা কুণালের
পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে বিস্ফোরক কুণাল ঘোষ। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 05, 2022 | 11:56 PM

কলকাতা: পার্থ চট্টোপাধ্যায় প্রসঙ্গে ফের বিস্ফোরক তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। শুক্রবার কুণাল ঘোষ মন্তব্য করেন, পার্থকে জেল কর্তৃপক্ষ যেন কোনও সুবিধা না দেন। জেলের হাসপাতাল নয়, পার্থকে সেলে রাখার দাবিও তোলেন তিনি। কুণাল বলেন, “পার্থবাবু আমার বিরুদ্ধেও ষড়যন্ত্র করেছেন। আমাকে পাগল বলেছিলেন। আমার যন্ত্রণাবিদ্ধ অভিজ্ঞতা থেকে বলছি, যেন ওনাকে কোনও বাড়তি সুবিধা না দেওয়া হয়। আমি আশা করব জেল কর্তৃপক্ষ ওনাকে একদম সাধারণ বন্দির মতো ট্রিটমেন্ট দেবে। আমার ক্ষেত্রে যা যা নিয়ম হয়েছে, তাই তাই হবে। কোনও জেল হাসপাতাল নয়, পার্থ চট্টোপাধ্যায়কে সেলে রাখতে হবে।”

সারদাকাণ্ডে সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছিলেন কুণাল ঘোষ। সেই মামলায় দীর্ঘদিন সংশোধনাগারে থাকতে হয় তাঁকে। যদিও পরে জামিনে মুক্ত হন তিনি। সারদার প্রথম মামলাটিতে বেকসুর খালাসও হন। তবে দীর্ঘ সে সময় বহু ঘটনা উঠে এসেছিল শিরোনামে। এদিন সেই প্রসঙ্গের রেশ টেনে কুণাল ঘোষ বলেন, “আমাকে সেলে রাখা হয়েছিল। আমাকে বিভিন্ন জেলে ঘোরানো হয়েছে। জেলের বহু বন্দি, বহু কর্মীর সঙ্গে আমার যোগাযোগ আছে। ন্যূনতম সুযোগ সুবিধা যদি পার্থ চট্টোপাধ্যায়কে দেওয়া হয়, জেলের ভিতর থেকে আমি খবর পাব। আমি কিন্তু সমানভাবে তার প্রতিবাদ করব।”

কুণালের বক্তব্য, শুধুমাত্র তৃণমূলের মুখপাত্র হিসাবেই নন, একজন ‘চক্রান্তবিদ্ধ ভুক্তভোগী’ হিসাবেও তাঁর আবেদন, সংশোধনাগারে সকলে যেন সমান ব্যবস্থা পান। তিনি বলেন, “আমি যখন বলেছিলাম চক্রান্ত, ইনিই (পার্থ) বলেছিলেন বা কেউ কেউ বলেছিলেন যে, আমি নাকি পাগল। আমার নাকি মাথায় গন্ডগোল হয়েছে। এই পার্থ চট্টোপাধ্যায় দলবিরোধী বলেছিলেন। এদিকে তখন থেকে অপা অমুক তমুক করে বেরিয়েছেন। আমি আশা করব, একজন নাগরিক হিসাবে বন্দিজীবনের প্রত্যেকটি নিয়ম যেমন আমার ক্ষেত্রে প্রযোজ্য ছিল, পার্থ চট্টোপাধ্যায়ের ক্ষেত্রেও তা প্রযোজ্য হবে।” প্রসঙ্গত, শুক্রবারই ব্যাঙ্কশাল আদালত পার্থ চট্টোপাধ্যায়কে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। একই নির্দেশ অর্পিতা মুখোপাধ্যায়ের ক্ষেত্রেও দেওয়া হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla