Kunal on Partha: ‘পার্থ সম্পর্কে একটা কথাও বলব না’, হঠাৎ কী হল কুণাল ঘোষের? শুরু নতুন জল্পনা

SSC Scam: রাজনৈতিক মহলের মতে, শুক্রবার কুণাল ঘোষ সাংবাদিক বৈঠকে যেভাবে পার্থ সম্পর্কে 'ব্যক্তিগত ক্রোধ' উগরে দিয়েছেন, তা নিয়ে বিভিন্ন মহলেই চর্চা হয়েছে। এরপরই দল কোনও নির্দেশ দিল নাকি, সে প্রশ্নই তাদের।

Kunal on Partha: 'পার্থ সম্পর্কে একটা কথাও বলব না', হঠাৎ কী হল কুণাল ঘোষের? শুরু নতুন জল্পনা
কুণাল ঘোষ ও পার্থ চট্টোপাধ্যায়।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 06, 2022 | 7:09 PM

কলকাতা: ২৪ ঘণ্টা আগেও রে রে করে উঠেছিলেন পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে। গ্রেফতারের পর পার্থ জেলে কোনও সুবিধা পেলে, ছেড়ে দেবেন না, স্পষ্ট বার্তা দিয়েছিলেন কুণাল ঘোষ। একদিনেই একেবারে উলটপুরাণ। শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে কুণাল ঘোষ জানিয়ে দিলেন, পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে একটি কথাও বলবেন না তিনি। শুক্রবার কুণালকে বলতে শোনা গিয়েছিল, তিনি দলের মুখপাত্র বা তৃণমূলের সদস্য হিসাবে পার্থ সম্পর্কে কিছু বলছেন না। তবে ব্যক্তি কুণাল ঘোষ পার্থের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ পর্যন্ত তুলেছিলেন শুক্রবার।

এদিকে শনিবারই সাংবাদিক সম্মেলনে পার্থ চট্টোপাধ্যায় প্রসঙ্গে একাধিক প্রশ্ন করা হলেও স্পষ্ট কুণাল বলেন, “পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে আমি একটি শব্দও বলব না।” কুণালের কাছে জানতে চাওয়া হয়, শুক্রবার তো ব্যক্তি কুণাল ঘোষ অনেক কিছুই বলেছিলেন। তাহলে রাতারাতি কেন এমন বদল? কুণাল ঘোষের জবাব, “দলের মুখপাত্র হিসাবে নয়, দলের সদস্য হিসাবে নয়, একদম ব্যক্তিগতভাবে আমি মন্তব্য করেছিলাম ঠিকই। তবে আজ আমি একটি শব্দও পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে বলব না। আমি শুধু এটুকু বলতে পারি, পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে আজ আমার কোনও বক্তব্য নেই। পার্থ চট্টোপাধ্যায় সংক্রান্ত কোনও প্রশ্নের কোনও উত্তর আমি দেব না।”

শুক্রবার কী বলেছিলেন কুণাল? “পার্থবাবু আমার বিরুদ্ধেও ষড়যন্ত্র করেছেন। আমাকে পাগল বলেছিলেন। আমার যন্ত্রণাবিদ্ধ অভিজ্ঞতা থেকে বলছি, যেন ওনাকে কোনও বাড়তি সুবিধা না দেওয়া হয়। আমি আশা করব জেল কর্তৃপক্ষ ওনাকে একদম সাধারণ বন্দির মতো ট্রিটমেন্ট দেবে। আমার ক্ষেত্রে যা যা নিয়ম হয়েছে, তাই তাই হবে। কোনও জেল হাসপাতাল নয়, পার্থ চট্টোপাধ্যায়কে সেলে রাখতে হবে। আমাকে সেলে রাখা হয়েছিল। আমাকে বিভিন্ন জেলে ঘোরানো হয়েছে। জেলের বহু বন্দি, বহু কর্মীর সঙ্গে আমার যোগাযোগ আছে। ন্যূনতম সুযোগ সুবিধা যদি পার্থ চট্টোপাধ্যায়কে দেওয়া হয়, জেলের ভিতর থেকে আমি খবর পাব। আমি কিন্তু সমানভাবে তার প্রতিবাদ করব।”

এই খবরটিও পড়ুন

অথচ শনিবার কেন একটি কথাও পার্থকে নিয়ে বলতে চাইলেন না কুণাল? স্পষ্ট জিজ্ঞাসা করা হয়েছিল, দল কি তাঁকে কোনও নির্দেশ দিয়েছে, যে কারণে এমন চোয়াল চাপা পণ? কুণাল বলেন, “আপনারা যে প্রশ্নই করুন, পার্থ চট্টোপাধ্য়ায় সংক্রান্ত কোনও প্রশ্নের কোনও উত্তর আমি দেব না।” রাজনৈতিক মহলের মতে, শুক্রবার কুণাল ঘোষ সাংবাদিক বৈঠকে যেভাবে পার্থ সম্পর্কে ‘ব্যক্তিগত ক্রোধ’ উগরে দিয়েছেন, তা নিয়ে বিভিন্ন মহলেই চর্চা হয়েছে। এরপরই দল কোনও নির্দেশ দিল নাকি, সে প্রশ্নই তাদের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla