Sudip Banerjee: মুম্বই থেকে আসার পথে ট্রেন থেকে হাওয়া তৃণমূল সাংসদের পার্সেল, খোঁজ নেই এখনও, গ্রেফতার তিন

Sudip Banerjee: গত ৩০ জুনের ঘটনা। মুম্বই থেকে শালিমারগামী দূরপাল্লার ট্রেনে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ওই পার্সেল বুক করা হয়।

Sudip Banerjee: মুম্বই থেকে আসার পথে ট্রেন থেকে হাওয়া তৃণমূল সাংসদের পার্সেল, খোঁজ নেই এখনও, গ্রেফতার তিন
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2022 | 12:09 AM

কলকাতা: ট্রেন থেকে সাংসদের পার্সেল উধাও। তালতলা থানায় দায়ের হল অভিযোগ। তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের পার্সেল উধাও হয়ে গিয়েছে ট্রেন থেকে। এমনই অভিযোগ তুলে তালতলা পুলিশের দ্বারস্থ হন সাংসদের ব্যক্তিগত সচিব। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ক্যুরিয়র সংস্থার তিন কর্মীকে গ্রেফতার করা হয়। ধৃতদের আদালতে তুলে রবিবারই নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। তাদের জেরা করে আসল ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে।

গত ৩০ জুনের ঘটনা। মুম্বই থেকে শালিমারগামী দূরপাল্লার ট্রেনে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ওই পার্সেল বুক করা হয়। জানা গিয়েছে, ওই পার্সেলে সাংসদের ব্যক্তিগত কিছু গুরুত্বপূর্ণ জিনিস ছিল। ৪ জুলাইয়ের মধ্যে তা বাড়িতে চলে আসারও কথা ছিল। কিন্তু নির্দিষ্ট সময় পার করে গেলেও সেই পার্সেল হাতে পাননি সাংসদ। এরপরই সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত সচিব অভিযোগ করেন তালতলা থানায়। তদন্তভার নেয় লালবাজার।

সেই ঘটনার তদন্তে নেমে ক্যুরিয়ার সংস্থার তিন কর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, সংস্থার তরফে জানানো হয়, সংস্থাটি পুলিশকে জানিয়েছিল নির্দিষ্ট সময়েই পার্সেলটি ট্রেনে তুলে দেওয়া হয়েছিল। তবে কেন শালিমার স্টেশনে সেই পার্সেল পৌঁছল না তা নিয়ে কোনও সদুত্তর মেলেনি। এখনও সেই পার্সেল উদ্ধারও করা যায়নি। মাঝপথে কি সেই পার্সেল গায়েব হয়ে গেল? যদি হয়, তা হলে কোথায় গেল? সমস্ত প্রশ্নেরই উত্তর খুঁজছে পুলিশ। সিসিটিভি ফুটেজ ঘেঁটে ও ধৃতদের জেরা করে পার্সেল উদ্ধারের চেষ্টা চলছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম দীপাঞ্জন সেন, অঙ্কিত সিং ও গুড্ডু সিং। ধৃতদের রবিবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।