Tanmoy Bhattacharya in Barahanagar Police Station: ‘জানালা-দরজা খোলা ছিল নাকি…’,তন্ময়কে পুলিশ কী কী প্রশ্ন করল?

Tanmoy Bhattacharya: সোমবার সাংবাদিক বৈঠক থেকে বামনেতা বলেন, "পুলিশ রবিবার আমার বাড়িতে নোটিস নিয়ে যায়। আজ দেখা করতে বলে। আমি দুঃখিত। পাঁচ মিনিট পর বেরিয়েছি। থানার অফিসার ইনচার্জ ও তদন্তকারী আধিকারিক অনেক প্রশ্ন করেছেন।"

Tanmoy Bhattacharya in Barahanagar Police Station: 'জানালা-দরজা খোলা ছিল নাকি...',তন্ময়কে পুলিশ কী কী প্রশ্ন করল?
মোটরবাইকে চেপে বরাহনগর থানায় পৌঁছন তন্ময় ভট্টাচার্য
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2024 | 7:46 PM

কলকাতা: শ্লীলতাহানির ঘটনায় নাম জড়িয়েছে সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্যের। সোমবার বরাহনগর থানায় হাজিরাও দিয়েছেন তিনি। এমনকী এও জানিয়েছেন এরপরও যদি তাঁকে ডেকে পাঠানো হয় তিনি যাবেন। তদন্তে পূর্ণ সহযোগিতা করবেন। আজ তন্ময়বাবুকে কী কী প্রশ্ন করা হয়েছে থানায়? সেই সবটাই জানালেন তিনি।

সোমবার সাংবাদিক বৈঠক থেকে বামনেতা বলেন, “পুলিশ রবিবার আমার বাড়িতে নোটিস নিয়ে যায়। আজ দেখা করতে বলে। আমি দুঃখিত। পাঁচ মিনিট পর বেরিয়েছি। থানার অফিসার ইনচার্জ ও তদন্তকারী আধিকারিক অনেক প্রশ্ন করেছেন।”

সিপিএম নেতা জানান রবিবার কী হয়েছে সবটাই জেনেছেন পুলিশ আধিকারিকরা। তন্ময় ভট্টাচার্য বলেন, “ঠিক কোন চেয়ারে আমি বসেছিলাম, কোন চেয়ারে সাংবাদিক বসেছিলেন, কোন চেয়ারে ক্য়ামেরাম্যান ছিলেন। জানালা খোলা ছিল না বন্ধ ছিল, আমার পূর্ব-পশ্চিম-উত্তর দিকের বাড়িতে কে ছিলেন,আমার বাড়িতে সিসি ক্যামেরা আছে কি না, প্রতিবেশীদের বাড়িতে সিসি ক্যামেরা আছে কি না বহু প্রশ্ন করেছেন। কী ঘটেছিল তা জানতে চেয়েছেন।”

তিনি এও বলেন, “আমি তদন্তে পূর্ণ সহযোগিতা করেছি। এবং পুলিশ আবার আমায় আগামী ৩টের সময় যেতে বলেছে। আমি আবার যাব। সহযোগিতা করব।” তন্ময়বাবুর বক্তব্য, “তদন্ত প্রক্রিয়া চলাকালীন বরাহনগর থানার ওসি জানালেন তিনি ২০ বছর সিআইডিতে কাজ করেছেন। আমি তাঁকে হাতজোড় করে অনুরোধ করেছি যেহেতু আপনি সিআইডিতে কাজ করেছেন অনেক উন্নত মানের তদন্ত করতে পারবেন বলে আমার বিশ্বাস।”