Partha-Arpita: ‘সময়ে জানতে পারবেন’, বললেন অর্পিতা, চুপ রইলেন পার্থ

Partha-Arpita: অর্পিতার দুটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় ৫০ কোটি টাকা। সেই টাকার উৎস কী, তা জানার চেষ্টা করছে ইডি।

Partha-Arpita: 'সময়ে জানতে পারবেন', বললেন অর্পিতা, চুপ রইলেন পার্থ
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2022 | 3:36 PM

কলকাতা: টাকা তাঁর নয় বলেই আগেই জানিয়েছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। আর বুধবার আদালতে হাজির হওয়ার আগে ফের একবার মুখ খুললেন তিনি। টাকা কার? টাকা কে রেখেছিল? সংবাদমাদমাধ্যমের এমন প্রশ্নের মুখে অর্পিতা বললেন, সময়ে জানতে পারবেন। কয়েকদিন আগেও অর্পিতাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছিল। কার্যত অজ্ঞান হয়ে গিয়েছিলেন তিনি। আর বুধবার সেই অর্পিতাকেই দেখা গেল ঘাড় ঘুরিয়ে উত্তর দিতে। তবে, এ দিন তাঁদের চারপাশে ছিল কড়া নিরাপত্তা। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা কার্যত ঘেঁষতে দেয়নি সংবাদমাধ্য়মকে।

বুধবার পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্য়ায়ের ১০ দিনের ইডি হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। এ দিনই তাঁদের ইডি-র বিশেষ আদালতে পেশ করা হবে। তার আগেই ফের একবার অর্পিতা মুখ খুললেন। তবে এ দিন সংবাদমাধ্য়মের প্রশ্নের মুখে চুপ রইলেন পার্থ চট্টোপাধ্যায়।

আগেই তিনি বলেছিলেন, ‘আমার কোনও টাকা নেই’। কার ষড়যন্ত্রের শিকার হয়েছেন তিনি, সেই প্রশ্নের উত্তরে পার্থ বলেছিলেন, ‘সময় এলেই জানতে পারবেন।’ এবার অর্পিতার মুখেও কার্যত সেই একই কথা শোনা গেল। প্রশ্ন উঠছে, তবে কি তদন্তে আস্থা রাখতে পারছেন পার্থ-অর্পিতা? পার্থ-অর্পিতা ছাড়াও টাকার সঙ্গে সম্পর্ক যুক্ত আরও কয়েকজনের নাম কি সামনে আসতে পারে?

এ দিন ব্যাঙ্কশাল কোর্টে পেশ করার আগে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল পার্থ ও অর্পিতাকে। আদালতের নির্দেশে ইডি হেফাজতে থাকাকালীন ৪৮ ঘণ্টা অন্তর তাঁদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। সেই পরীক্ষার রিপোর্টে চিকিৎসকেরা জানিয়েছিলেন, নার্ভাস ব্রেকডাউন হয়েছে অর্পিতার। জেরার মুখে ভেঙে পড়েছেন তিনি। তবে স্নায়ুতন্ত্রের ওপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে পার্থ চট্টোপাধ্য়ায়ের। তিনি মানসিকভাবে শক্তই আছেন। বুধবার ফের একবার পরীক্ষা করিয়ে আদালতে পেশ করা হচ্ছে তাঁদের। ইডি সূত্রে খবর, এ দিন ফের পার্থ ও অর্পিতাকে নিজেদের হেফাজতে চাইতে পারে ইডি।