করোনা আক্রান্ত হয়ে প্রয়াত মিলখা পত্নী নির্মল কৌর

  মিলখা সিংহের পরিবারের তরফ থেকে জানান হয়, ‘‘আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি নির্মল মিলখা সিংহ কোভিডে আক্রান্ত হয়ে বিকেল ৪টের সময় প্রয়াত হয়েছেন।’’

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত মিলখা পত্নী নির্মল কৌর
করোনায় প্রয়াত মিলখা পত্নী নির্মল কৌর
Follow Us:
| Updated on: Jun 14, 2021 | 2:36 AM

মোহালিঃ করোনা(COVID19) আক্রান্ত হয়ে প্রয়াত হলেন অ্যাথলিট (ATHLETE) মিলখা সিংয়ের(MILKHA SINGH) পত্নী (WIFE)নির্মল কৌর। বয়স হয়েছিল ৮৫ বছর। শুধুমাত্র ‘উড়ন্ত শিখ’-এর পত্নী হিসেবেই নয়, নির্মল কৌরের(NIRMAL KAUR) আরও একটি পরিচয় রয়েছে। তিনি ভারতের মহিলা ভলিবল(VOLLEYBALL) দলের অধিনায়ক ছিলেন।

গত ১৯ মে করোনা পজিটিভ রিপোর্ট আসে নির্মল কৌরের। গত এক মাস ধরেই কোভিডে আক্রান্ত ছিলেন তিনি। হাসপাতালেও চিকিৎসাধীন ছিলেন । গত ৫ই জুনের মেডিকেল ব্যুলেটিনে মিলখা সিংকে স্থিতিশীল বলে জানানো হয়ছিল। কিন্তু তাঁর স্ত্রীর যে অবস্থার অবনতি হচ্ছিল, তা বলা হয়েছিল মেডিকেল বুলেটিনে। অবশেষে আজ তাঁর মৃত্যুর খবরে শোকের ছায়া ক্রীড়া মহলে।

      মিলখা সিংহের পরিবারের তরফ থেকে জানান হয়, ‘‘আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি নির্মল মিলখা সিংহ কোভিডে আক্রান্ত হয়ে বিকেল ৪টের সময় প্রয়াত হয়েছেন।’

এখনও অসুস্থ মিলখা সিংহ নিজেও। আইসিইউতে র‍য়েছেন । মাঝে  সুস্থ হওয়ায় তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল বাতে। ফের অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করতে হয় মিলখাকে।  পরিবার সূত্রে খবর, এখন স্থিতিশীল আছেন মিলখা।