Sidnaaz: সিদ্ধার্থের মৃত্যুর পর প্রথম জন্মদিন, কীভাবে কাটল শেহনাজের?

বিগ বস ১৩তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শো’য়ে সিদ্ধার্থ ও শেহনাজের গিলের কেমিস্ট্রি ভালবেসেছিল দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা।

Sidnaaz: সিদ্ধার্থের মৃত্যুর পর প্রথম জন্মদিন, কীভাবে কাটল শেহনাজের?
কীভাবে কাটল শেহনাজের?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2022 | 9:26 PM

ফ্যানেদের শুভেচ্ছা আছে, আছে উপহার। কিন্তু নেই ভালবাসার মানুষটি। সিদ্ধার্থ শুক্লাকে ছাড়া শেহনাজ গিলের প্রথম জন্মদিন। কীভাবে কাটালেন তিনি? ইনস্টাগ্রামে জন্মদিন নিয়ে কোনও বাড়তি পোস্ট করেননি শেহনাজ। তবে ব্রহ্মকুমারী বোনেদের থেকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা এসেছে, জানাচ্ছে তাঁর ইনস্টাগ্রাম স্টোরি। সিদ্ধার্থ ও তাঁর গোটা পরিবার ব্রহ্মকুমারী ভক্ত। সিদ্ধার্থের মৃত্যুর পর বিভিন্ন সময়ে শেহনাজকেও দেখা গিয়েছে তাঁদের সঙ্গে সময় কাটাতে। কী খুঁজেছেন তিনি? শান্তি?

শুভেচ্ছা উড়ে এসেছে শেহনাজের দাদা শেহবাজের তরফেও। সঙ্গে ছোট্ট একটা মেসেজ তাঁর আদরের বোনের জন্য। বোন ছাড়া তিনি অসম্পূর্ণ, এই বার্তাই দিয়ে শেহবাজ লিখেছেন, “বোন শুভ জন্মদিন। তোকে ছাড়া আমি কিছুই নই। আমার আয়ুও যেন তুই পাস।” আগের বার জন্মদিন সিদ্ধার্থ ও তাঁর পরিবারের সঙ্গে কেটেছিল শেহনাজের। এ বার তা সম্ভব নয়। তবে ফ্যানেরা মনে করিয়ে দিয়েছেন যাই হয়ে যাক না কেন, তাঁরা রয়েছেন শেহনাজের পাশেই।

বিগ বস ১৩তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শো’য়ে সিদ্ধার্থ ও শেহনাজের গিলের কেমিস্ট্রি ভালবেসেছিল দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা। তবুও তাঁদের একসঙ্গে সময় কাটানো, নানা মুহূর্তকে ভালবেসে অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিল ‘সিডনাজ’। সিদ্ধার্থের মৃত্যুর পর বেশ কিছু সংবাদমাধ্যমের তরফে জানানো হয়, সিডনাজের নাকি বাগদানও হয়েছিল। এ বছরেরই প্ল্যান ছিল বিয়ের। তা আর সম্ভব নয়। অনুরাগীদের ভালবাসায় আবারও কামব্যাক করেছেন শেহনাজ। কিন্তু ক্ষতি পূরণ হওয়ার নয়!