‘দুজন সম্পূর্ণ অচেনা ব্যক্তির দেখা হল, তারপর…’, কৃতীর প্রোফাইলও আজ সুশান্ত-ময়

Sushant Singh Rajput: সুশান্তের শেষযাত্রায় বলিউড থেকে হাতে গোনা যে কয়েকজন উপস্থিত ছিলেন তাঁদের মধ্যে কৃতি অন্যতম। তাঁর এবং সুশান্তের সম্পর্ক নিয়ে একসময় ইন্ডাস্ট্রিতে কম আলোচনা হয়নি।

'দুজন সম্পূর্ণ অচেনা ব্যক্তির দেখা হল, তারপর...', কৃতীর প্রোফাইলও আজ সুশান্ত-ময়
সুশান্ত-কৃতী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2021 | 5:49 PM

ছবির লুক সেটে আলাপ। সেখান থেকে বন্ধুত্ব, শোনা গিয়েছিল প্রেমের গুঞ্জন, তবে সে গুঞ্জন স্থায়ী হয়নি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর ‘ভাঙা মন না জুড়তে পারার’ হতাশা ব্যক্ত করেছিলেন কৃতী। বছর ঘুরলেও স্মৃতি যে ফিকে হয়নি তা জানান দিল কৃতী শ্যাননের ইনস্টাগ্রাম।

তাঁর টাইমলাইন জুড়ে আজ শুধুই সুশান্ত। ‘রাবতা’র লুক টেস্টের ছবি শেয়ার করে কৃতী লিখেছেন, “দুজন সম্পূর্ণ অচেনা ব্যক্তির জীবনের যাত্রাপথে দেখা হল…একটি ছবির জন্য যে ছবি আবার দুই পৃথিবীর কথা বলে। ভীষণ কষ্ট হচ্ছে এটা ভেবে তুমি আর আমিও আজ আর এক দুনিয়াতে নেই। মনে হয় এ সব সত্যি নয়। মনে হয় যেন তুমি আশেপাশেই রয়েছ। হঠাৎই দেখা হয়ে যাবে আমাদের। ”

আরও পড়ুন:  SSR Case: কী কী ঘটল এক বছরে, কোথায় দাঁড়িয়ে মামলা, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা ঘটনাপ্রবাহ

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

দিন কয়েক আগে রাবতা ছবির চার বছর পূর্তিতে কৃতীর ওয়ালে আবারও ভেসে উঠেছিল সুশান্ত-স্মৃতি। কৃতী লিখেছিলেন, ““আমি কানেকশনে বিশ্বাস করি। আমি বিশ্বাস করি যাত্রাপথে আমাদের সঙ্গে যে সব মানুষের দেখা হয় তাঁদের সঙ্গে আমাদের দেখা হওয়ারই ছিল। ঠিক যেমন রাবতা ছবির দৌলতে ম্যাডক ফিল্মস এবং সুশান্তের সঙ্গে আমার পরিচয়। ছবি আসে, ছবি যায়…কিন্তু প্রতিটি ছবি ছেড়ে যায় কিছু না ভুলতে পারা স্মৃতি…।

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

সুশান্তের শেষযাত্রায় বলিউড থেকে হাতে গোনা যে কয়েকজন উপস্থিত ছিলেন তাঁদের মধ্যে কৃতি অন্যতম। তাঁর এবং সুশান্তের সম্পর্ক নিয়ে একসময় ইন্ডাস্ট্রিতে কম আলোচনা হয়নি। দুজনেই অসাধারণ মেধাবী। বন্ধুত্ব ছিল গাঢ়। পরিণতি পেয়েছিল প্রেমেও? উত্তর নেই। তবে সুশ যে তাঁর কাছে অনেকটা সে প্রমাণ আরও একবার পেল নেটিজেন।