বাড়িতেই দাড়ির পরিচর্চা করেন মিজান! পুরুষদের জন্য রইল কিছু গ্রুমিং টিপস

হাঙ্গামা ২ সিনেমায় মিজান ছাড়াও রয়েছেন পরেশ রাওয়াল, শিল্পা শেট্টি, ও প্রাণিথা সুভাষ।সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই কমেডি-ড্রামা সিনেমাটি ।

বাড়িতেই দাড়ির পরিচর্চা করেন মিজান! পুরুষদের জন্য রইল কিছু গ্রুমিং টিপস
সম্প্রতি হাঙ্গামা ২ সিনেমার নায়কের ভূমিকায় রয়েছেন মিজান জাফরি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 9:16 AM

আমরা সকলেই সুস্থ জীবন কাটানোর টোটকা নিতে পথন্দের সেলেব্রিটিদের উপর আগনে নজর রাখি।মালাইকা অরোরা, টাইগার শ্রফের ওয়ার্ক আউটের ভিডিয়ো, মীরা রাজপুত বা আলিয়া ভাটের গোপন রূপচর্চা ফাঁস করার খবরের সঙ্গে যুক্ত থাকি। পারফেক্ট স্কিন ও বডি-র জন্য এবার আমরা এক উঠতি তারকার উপর দৃষ্টিপাত করব।

সম্প্রতি হাঙ্গামা ২ সিনেমার নায়কের ভূমিকায় রয়েছেন মিজান জাফরি। সিনেমার প্রমোশনের জেরে তিনি এখন চরম ব্যস্ত। তারই মধ্যে গ্রুমিং টিপস দিতেও ভুললেন না। সকালে ঘুম ভাঙার পর থেকে তাঁর দৈনন্দিন রুটিন কেমন চলে, তা জানার জন্য ভক্তরা মুখিয়ে রয়েছেন। তিনি এ বিষয়ে অকপট জানিয়েছেন, পরিস্কার থাকা সবচেয়ে গুরুত্বপূরণ। দাঁত ব্রাশ করা, স্নান করা , ডিওড্রেন্ট ব্যবহার করা, এই সব কিছুই তাঁর মতে ত্বক পরিস্কার রাখার তালিকায় অন্তর্ভুক্ত। এমনকি প্রতিদিন নখ পরিস্কার করে ক্লিপিং করা, দাঁড়ির গঠন অনুযায়ী সঠিক পরিচর্চা করতেও ভোলেন না মিজান। তাঁর মতে, গ্রুমিংয়ের মধ্যেই সবকিছু অন্তর্ভুক্ত। আমার মতে পায়ের ও হাতের নখ প্রতিদিন পরিস্কার ও ট্রিম করা উচিত। প্রতিদিন একই সময় রোজকার কাজগুলো শেষ করি। প্রতিদিন সময় নিয়ে দাঁড়ির শেপ ও যত্ন নিই। তিনদিন টানা এই কাজগুলো নিয়ম মেনে করার চেষ্টা করি। কোনও স্টুডিয়ো নয়, নিজের বাড়িতে বসেই নিজের যত্ন নিই। কারণ আমার পক্ষে প্রতিদিন স্যালোঁ যাওয়ার অবস্থা নেই। তাই বাড়িতেই নিজেরে গ্রুমিংয়ের যাবতীয় কাজগুলি সেরে নিই।

নিজের লুকের সঙ্গে হেয়ারস্টাইলে বিশেষ নজর দিতে পছন্দ করেন এই স্টারকিড। যে পোশাকই পড়ুন না কেন, যেটি যেন আরামদায়ক ও তাতে আত্মবিশ্বাস ফুটে ওঠে তেমন ফ্যাশন বা স্টাইল মেনে চলেন। পোশাক বাছাই হেয়ারস্টাইল ও দাড়ির যত্ন ও লুকের পাশাপাশি ফিটনেশকেও সমান প্রাধান্য দেন মিজান।

হাঙ্গামা ২ সিনেমায় মিজান ছাড়াও রয়েছেন পরেশ রাওয়াল, শিল্পা শেট্টি, ও প্রাণিথা সুভাষ।সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই কমেডি-ড্রামা সিনেমাটি । প্রসঙ্গত ২০০৩ সালে প্রিয়দর্শন পরিচালিত হাঙ্গামা সিনেমাটি দর্শকের মন ছুঁয়ে গিয়েছিল।

আরও পড়ুন: মুডটাই আসল! প্রাণবন্ত ত্বকের হদিশ পেতে আগে জানুন আপনার মুড কেমন আছে?